আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

ফুলছড়িতে গণ পিটুনিতে ডাকাতসহ নিহত ২

বুধবার, ২৩ আগস্ট ২০১৭, দুপুর ১১:১৫

খায়রুল ইসলাম গাইবান্ধা থেকে: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার চৌমহন চরে ডাকাতের ছোড়া গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে দুলাল মিয়া (৩৫) নামে স্থানীয় এক যুবক নিহত হয়েছেন। এসময় স্থানীয়দের গণপিটুনিতে এক ডাকাতও নিহত হয়েছেন এবং তার লাশ পানিতে তলিয়ে গেছে বলে স্থানীয় লোকজন জানায়।

তবে এব্যাপারে নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি। পরে অভিযান চালিয়ে এক ডাকাতকে আটক করেছে পুলিশ। বুধবার ভোর রাতে ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের চৌমহন চরে এ ঘটনা ঘটে। নিহত দুলাল মিয়া ওই চরের ভোলা মিস্ত্রির ছেলে।

পুলিশ জানায়, বুধবার ভোরে ২৫ জনের একটি ডাকাত দল নৌকায় করে চৌমহন চরে গরু-মহিষ ডাকাতির জন্য যায়। এসময় স্থানীয় লোকজন বুঝতে পেয়ে ডাকাতদের ধাওয়া করলে তারা এলোপাতাড়ি গুলি চালায়। এতে দুলাল মিয়া নামে এক যুবক গুলিবিদ্ধ হলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ডাকাত দল।

এছাড়া ডাকাতদের হামলায় বাবুল নামে একজন গুরুতর আহত হন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া য়ছে। এদিকে স্থানীয়রা এক ডাকাতকে ধরে গনপিটুনি দিলে অজ্ঞাত পরিচয় ওই ডাকাত মারা যায়।

এব্যাপারে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ আশরাফুজ্জামান জানান, খবর পেয়ে অভিযান চালিয়ে খোকা মিয়া নামে আহত অবস্থায় এক ডাকাতকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়।

মন্তব্য করুন


 

Link copied