আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর      

 width=
 

রংপুরে অপহরণ ও মুক্তিপণ আদায়ের দায়ে দুই আসামী গ্রেফতার

রবিবার, ২৭ আগস্ট ২০১৭, বিকাল ০৬:১৯

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া জেলার গাবতলী থানার মমিনহাটা গ্রামের কেনু প্রামাণিকের ছেলে আসাদুল ইসলাম (৩৬) এবং রংপুর জেলার কাউনিয়া থানার হরিশ্বর গ্রামের আব্দুল করিমের স্ত্রী গোলাপী বেগম (৪৮)।

গতকাল শনিবার (২৬ আগস্ট) বগুড়া জেলার গাবতলী এবং রংপুর জেলার কাউনিয়া থানায় পৃথক দুইটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ লুৎফর রহমান। আজ রবিবার (২৭ আগস্ট) পিবিআই রংপুর জেলা থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মামলার ঘটনা এবং এজাহার সূত্র জানা যায়, রংপুর জেলার মিঠাপুকুর থানার রুজিনা আক্তার নামে এক এনজিও কর্মীকে গত ০২/০৮/২০১৫ ইং তারিখ সকাল ০৮.৩০ ঘটিকার সময় পুলিশ পরিচয়ে ভিকটিমের ভাই জাহিদ হাসান পুলিশের কাছে আটক আছে মর্মে মিথ্যা তথ্য দিয়ে কোতয়ালি থানা থেকে কাউনিয়ার দিকে নিয়ে যায় এবং তাকে আটকের ভয় দেখিয়ে পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে দেড় লক্ষ টাকা দাবী করে।

এক পর্যায়ে ভিকটিমের বাবা আসামীদের বিভিন্ন মোবাইল নাম্বারে বিকাশের মাধ্যমে ৭০,০০০/- (সত্তর হাজার) টাকা পাঠায়। ভিকটিম কৌশলে আসামীদের কাছ থেকে পালিয়ে আসলে পরবর্তীতে পুলিশ তাকে উদ্ধার করে।

এ ঘটনায় মামলার ভিকটিম গত ০২/০৮/২০১৭ ইং তারিখে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগ এনে বিজ্ঞ আদালতে অজ্ঞাতনামা আসামীদের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। (মামলা নং- ০৯, তারিখ-০২/০৮/২০১৭ ইং )

পূর্বে মামলাটির তদন্তকারী অফিসার বিজ্ঞ আদালতে চুড়ান্ত রিপোর্ট সত্য দাখিল করলে বিজ্ঞ আদালত পিবিআই রংপুরকে মামলাটি অধিকতর তদন্তের নির্দেশ দেয়।

গ্রেফতারকৃতদের ব্যাপারে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে প্রাথমিক সত্যতা পাওয়া গেছে মর্মে জানিয়েছেন, পিবিআই রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ শহিদুল্লাহ কাওছার। গ্রেফতারকৃতদের আজ রবিবার (২৭ আগস্ট) কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied