আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

এবার দিশেহারা অস্ট্রেলিয়া

রবিবার, ২৭ আগস্ট ২০১৭, বিকাল ০৬:২৫

আগের বলে রিভিউ নিয়ে বেঁচে গিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। মিরাজের করা পরের বলে আবারও জোরালো আবেদন। সেই শুরু অস্ট্রেলিয়ার উইকেট হারানোর মিছিল। এরপর একে একে সাজঘরে ফেরেন উসমান খাজা ও নাইট ওয়াচম্যান হিসেবে নামা নাথান লিওন।

ব্যাটিংয়ে ২৬০ রানে প্রথম ইনিংস শেষ করার পর বোলিংয়ে নেমেই অস্ট্রেলিয়ার ওপর চাপ তৈরি করতে থাকে মুশফিকরা। উইকেটের জন্য বেশিক্ষণ অপেক্ষাও করতে হয়নি। ষষ্ঠ ওভারের তৃতীয় বলে মিরাজের ঘূর্ণিতে এলবিডাব্লিউয়ের ফাঁদে পড়েন ওয়ার্নার। ১৫ বলে ৮ রান করেন অস্ট্রেলিয়ান ওপেনার।

তার আউটের পর দিনের খেলার খুব একটা বাকি ছিল না, তবু নাইট ওয়াচম্যান না নামিয়ে অস্ট্রেলিয়া তিন নম্বরে পাঠায় উসমান খাজাকে। ৭ মাস পর প্রতিযোগিতামূলক কোনও ম্যাচে নামাটার মুহূর্তটা মোটেও স্মরণীয় হলো না তার। নিজের ভুলে রানআউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন মাত্র ১ রান করে।

শেষ পর্যন্ত নাইট ওয়াচম্যান হিসেবে নামেন লিওন। তাকে ঠিকমতো খেলার সুযোগই দিলেন না সাকিব। দুর্দান্ত বোলিংয়ে রানের খাতা খোলার আগেই অস্ট্রেলিয়ান স্পিনারকে প্যাভিলিয়নে ফেরান এলবিডাব্লিউয়ের ফাঁদে ফেলে। চাপে পড়া অস্ট্রেলিয়াকে আরও চেপে ধরেছে বাংলাদেশ।

মন্তব্য করুন


 

Link copied