আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

আগামী ভোটে ছাড় না দেওয়ার হুশিয়ারী মির্জা ফখরুলের

রবিবার, ৩ সেপ্টেম্বর ২০১৭, দুপুর ০৪:৩৫

রবিবার দুপুর ১টায় ভেলাজান উচ্চ বিদ্যালয় মাঠে ঠাকুরগাঁও সদর উপজেলার ভেলাজান ইউনিয়ন ছাত্রদল আয়োজিত ছাত্রগণ সমাবেশ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি সরকারকে হুশিয়ারী করে বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে যেমন ভোট বন্ধ করে দিয়েছিলেন। যদি আগামী দিনে ভোট হয়, তাহলে সেই ভোট ছাড় না দেওয়ার হুশিয়ারী দিয়েছেন নেতাকর্মীদের। আমরা আমাদের ভোট কাউকে দিতে দিব না। যেটা নির্বাচন করছে সেটা নির্বাচন হয় নাই, মানুষ ভোট না দিয়েও ১৫৪ জন বিনা ভোটে নির্বাচিত হয়েছেন। সরকার জনগনের অংশ গ্রহন ছাড়া যে ভোটে নির্বাচিত হয়েছে তাই আমরা বলছি, এ সরকারের নৈতিকতা বা বৈধতা নেই। তাই সরকার আসন গ্রহন করার পর সংবিধান পরিবর্তন করে তত্ত্বাবধায়ন সরকার সিষ্টেম তুলে দিয়েছে।

তিনি আরো বলেন, “আমার ভোট আমি দিব, তোমার ভোটও আমি দিব”। এই সরকার মানুষকে ভয় পায় বলেই বুঝে গেছে আগামী নির্বাচনে তারা জয়ী হতে পারবে না। সেজন্য তারা অজুহাত খুঁজেন বিএনপিকে জনগনের কাছে কলুষিত করার।

বিএনপি শুধু একটা জিনিসই চায় দাবি করে তিনি বলেন, আমরা একটা নিরপেক্ষ সরকারের অধিনে সুষ্ঠ নিবার্চন চাই, সেজন্য আগে থেকে একটা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নূর, সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিন, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied