আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

নেপালের রাষ্ট্রদূতের সাথে রংপুর চেম্বারে মত বিনিময়

বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর ২০১৭, দুপুর ১২:১৫

রংপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোজতোবা হোসেন রিপন এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত প্রফেসর ডক্টর চপ লাল ভূষাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশস্থ নেপাল দূতাবাসের কাউন্সিলর ধন বি অলি ও রাষ্ট্রদূতের সেক্রেটারি রিয়া সিয়েটরি।

নেপালের সাথে দ্বিপাক্ষিক ব্যবসা-বাণিজ্য নিয়ে ব্যবসায়ী ও শিল্পপতিদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি ও এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি এবং রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, এফবিসিসিআই এর পরিচালক ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোঃ মোছাদ্দেক হোসেন বাবলু, রংপুর চেম্বারের সাবেক পরিচালক ও বিশিষ্ট আমদানি ও রপ্তানিকারক মোঃ মগরব আলী, বাংলাদেশ সংবাদ সংস্থা, রংপুর অফিসের ব্যুরো চীফ মামুন ইসলাম, মাছারাঙ্গা টেলিভিশনের স্টাফ রিপোর্টার রফিক সরকার, রংপুর চেম্বারের ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ, রংপুর চেম্বারের পরিচালক ও রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আশরাফুল আলম আল আমিন।

বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত প্রফেসর ডক্টর চপ লাল ভূষাল বলেন, দুদেশের ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির মাধ্যমে বাংলাদেশ ও নেপালের মধ্যে কুটনৈতিক সম্পর্ক দিন দিন জোরদার হচ্ছে। তিনি আশা করেন ভৌগলিক সুবিধা, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এবং বিনিয়োগ বান্ধব পরিবেশের কারণে নেপাল-বাংলাদেশের মধ্যে ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগ বাড়ার যথেষ্ঠ সম্ভাবনা রয়েছে।

তিনি বাংলাবান্ধা-ফুলবাড়ি-কাকরভিটা স্থলবন্দরের বিভিন্ন জটিলতা নিরসনসহ আমদানি-রপ্তানি বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে দু'দেশের নীতি-নির্ধারণী মহলে আলোচনা সাপেক্ষে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন। এছাড়া তিনি স্থলবন্দরের অবকাঠামোগত উন্নয়নে পর্যায়ক্রমে প্রয়োজনীয় কার্যকরী পদক্ষেপ গ্রহণের মাধ্যমে দু’ দেশের আমদানি-রপ্তানি বাণিজ্য গতিশীল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মত বিনিময় সভায় রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ, বিশিষ্ট ব্যবসায়ী, আমদানি ও রপ্তানিকারকবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied