আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

শাহজাদপুর উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৫ নেতা বহিষ্কার

শুক্রবার, ৮ সেপ্টেম্বর ২০১৭, রাত ১১:২১

একই সাথে উপজেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিতের নির্দেশও দেয়া হয়।

বহিষ্কৃতরা হলেন— শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, যুগ্ম সম্পাদক নেছারুল হক, দপ্তর সম্পাদক আকাশ মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ফয়সাল ইসলাম সেতু ও পৌর এলাকার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কেন্দ্রীয় কমিটির জরুরী সভায় শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজলসহ ৫ নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে সাময়িক বহিষ্কারের নির্দেশ দেয়া হয়। একই সাথে কেন তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, সেই মর্মে ৪৮ ঘণ্টার মাধ্যমে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এছাড়াও সংগঠনের কার্যক্রম স্থগিতের নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ৬ সেপ্টেম্বর দুপুরে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মারুফ হাসান সুনামের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনার জন্য বহিষ্কৃত ওই ৫ নেতাকে দায়ী করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied