Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ :: ১০ আশ্বিন ১৪২৪ :: সময়- ৩ : ২১ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / রাশেক রহমানের নির্বাচনী প্রচারণায় রংপুরে সাকিব!

রাশেক রহমানের নির্বাচনী প্রচারণায় রংপুরে সাকিব!

স্টাফ রিপোর্টার: রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন পেতে আগ্রহী রংপুর-৫ আসনের সংসদ সদস্য এইচএন আশিকুর রহমানের ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক রাশেক রহমানের জন্য দোয়া চেয়েছেন ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বুধবার বেলা সোয়া ১১টার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) খেলার মাঠে ক্রিকেট কথন ও কর্মশালায় তিনি রাশেক রহমানের জন্য দোয়া চান।

মেয়র মনোনয়ন আগ্রহী রাশেক রহমান সম্পর্কে সাকিব আল হাসান বলেন, তিনি কথা দিয়ে কথা রাখেন। আপনারা তার জন্য দোয়া করবেন। উনি রংপুর জেলাকে অনেক দূরে নিয়ে যেতে পারবেন।

বাংলাদেশ ক্রিকেটের পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, বিশ্ব দরবারে এখন আমরা ভালো একটা অবস্থানে আছি। আমরা যেন নাম্বার ওয়ান পজিশনে যেতে পারি এজন্য আমাদের সাপোর্ট করবেন।

এদিকে ক্রিকেট কর্মশালা ও মাঠে নেমে স্বশরীরে খেলার কথা থাকলেও ভক্তকুল আর উপচে পড়া দর্শকদের ভিড়ে খেলার মাঠে না নেমে বক্তব্য দিয়ে মঞ্চ থেকেই বিদায় নিলেন বিশ্বসেরা ক্রিকেটার অল রাউন্ডার সাকিব আল হাসান। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ক্রিকেট কর্মশালা ও যুবসমাবেশে যোগ দিয়ে ভক্ত-দর্শকদের এলোমেলো অবস্থানের কারণে রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী রাশেক রহমানের পক্ষে সাফাই গাওয়া ছাড়া ক্রিকেটের কোনো কেরামতি কিংবা কলাকৌশল দেখাতে পারেনি বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বুধবার সাড়ে এগারোটায় বিশ্ববিদ্যালয়ের ১নং মাঠে বানানো মঞ্চে আসেন  ক্রিকেটার সাকিব আল হাসান। আসার পরপরই দর্শকদের বিশৃঙ্খলা আর এলোমেলো অবস্থানের কারণে অনুষ্ঠান শুরু হতে এক ঘন্টা সময় লাগে। দীর্ঘ সময় অপেক্ষা করার পর সাকিব আল হাসান ক্রিকেট নিয়ে দু-চারটি কথা বলেই  রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী রাশেক রহমানের জন্য দোয়া চেয়ে তার পক্ষে সাফাই গাওয়া শুরু করেন। এসময় সাকিব আল হাসান বলেন, রাশেক রহমান কথা দিয়ে কথা রাখে। তাই তাকে আমার ভাল লাগে। তিনি আপনাদের দোয়া প্রার্থী, আপনারা যদি তার সাথে থাকেন আশা করি রংপুরকে তিনি সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন।’ এসময় রাশেক রহমানের সাথে তার অনেক দিনের পরিচয় সখ্যতা বলে বক্তব্যে জানান।

এছাড়া বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ক্রিকেট কর্মশালায় এসে ছবি তোলাকে কেন্দ্র করে রেগে যান জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের রেগে যাওয়াতে অবাক হন উপস্থিত সকলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল সাড়ে এগারো টার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ১নং মাঠে উপস্থিত হন সাকিব আল হাসান। তিনি কর্মশালা উপলক্ষ্যে আয়োজিত মঞ্চে অবস্থান নেন। এসময় মাঠে কর্মশালার পরিবেশ না থাকায় ঘণ্টা খানেক মঞ্চে অবস্থান করে তিনি উপাচার্যের বাসভবনে চলে যান।

সেখানে দুপুরে খাওয়ার পর উৎসুক এক নারী ছবি তোলার জন্য তার দুই বছরের শিশু সন্তানকে সাকিব আল হাসানের কোলে দেয়ার চেষ্টা করলে রেগে যান তিনি। এসময় ‘এই বাচ্চা কার’ এই বলে পরিচয় জানতে চান সাকিব। পরে ওই মহিলা উপস্থিত হলে তার কাছে শিশুটিকে পাঠানোর কারণ জানতে চেয়ে বলেন, আমার কোলে এভাবে শিশুটিকে কেন দিলেন? আমি হলে আমার সন্তানকে অন্যের কোলে দিতাম না।

ঘটনার প্রত্যক্ষদর্শী নাম প্রকাশে অনিচ্ছুক বিশ্ববিদ্যালয়ের এক দায়িত্বশীল ব্যক্তি বলেন, ছবি তোলার মত সামান্য বিষয়ে সাকিব আল হাসান এভাবে চটে যাবেন আমরা কেউ এমন ভাবিনি। তিনি চাইলেই শিশশুটির সাথে একটি ছবি তুলতে পারতেন।
এর আগে মঞ্চে থাকাকালীন অনেকেই ছবি তুলতে গেলে অনীহা প্রকাশ করেন সাকিব আল হাসান। এমনকি গণমাধ্যম কর্মীদেরও মঞ্চ থেকে নামিয়ে দেয়া হয়।
পরে সাকিব আল হাসানের সাথে কথা বলার চেষ্ঠা করলে তিনি সবাইকে এড়িয়ে বিশ্ববিদ্যালয় ত্যাগ করেন।

রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে সম্ভাব্য তারিখ ঘোষণার পর থেকে বিভিন্নভাবে মনোনয়ন প্রত্যাশীরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন। রাশেক রহমানের তারুণ্যের আইকন হিসেবে ব্যানার, ফেস্টুন ও ডিজিটাল মাধ্যমে প্রচারণা চালিয়ে আসছেন। রাশেক রহমানের আমন্ত্রণে সাকিব আল হাসান রংপুরে আগমন তারই অংশ হিসেবে  বিভিন্ন মহলে  সমালোচিত হয়ে আসছিল। সাকিবের বক্তব্যে তা আরও গতি পেল। বাংলাদেশ ক্রিকেট তারকাকে দিয়ে এভাবে কৌশলে নির্বাচনী প্রচারণারই একটি অংশ বলে অনেকেই মনে করছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful