আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

বি,এস,এফ এর নির্যাতনের শিকার গ্রাম পরিদর্শন করলেন জেলা প্রশাসক

শনিবার, ৩১ আগস্ট ২০১৩, সকাল ০৯:০৭

বি,এস,এফ এর নির্যাতনে ভিটাবাড়ী ছেড়েছেন গ্রামবাসী এই খবর প্রকাশের পর অনলাইন ও সংবাদ পত্র থেকে ফটোকপি করে জেলার বিভিন্ন যায়গায় পোষ্টারিং ও ফটোকপি বিলি দেখে সিমান্ত ঘেষা ফকিরপাড়া গ্রামে ইলেক্ট্রিক মিডিয়ার কর্মিদের দোর ঝাপ বেড়ে গেছে।

সেই সাথে জেলা প্রশাষক সালাহ উদ্দিন বলেন, দ্রুত এই সমস্ত ভিটেবাড়ী ছাড়া গ্রামবাসীদের ত্রান সহায়তা ও পূর্ণবাসন করা হবে এবং উপজেলা নির্বাহি কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, দু-একদিনের মধ্যে এই সমস্ত গ্রামবাসীর কাছে সরকারের সাহায্য দেওয়া হবে।

জেলা প্রশাসকের পরিদর্শনের সময় গ্রামবাসী অভিযোগ করে বলেন, বিগত দিনে বি,এস,এফ এসে আমাদের গ্রামে হামলা ও মারধোর করেছে এবং প্রায় সিমানা অতিক্রম করে বাংলাদেশে আসতো বিধায় জানের ভয়ে বাব-দাদার পৈর্তিক ভিটা ছেড়ে অন্যত্রে মানুষের জমিতে বাড়ী করে আছি। এখন আমরা সরকারের সাহায্য সহযোগীতা পেলে নতুন বাড়ী ঘর নির্মানে উপক্রিত হব।

এ সময় ভজনপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল পাশা স্বপন বলেন, এই গ্রামের সকলে নিম্ন আয়ের দিন মজুর তাই দ্রুত সরকারের সাহায্য সহযোগিতা প্রয়োজন।

মন্তব্য করুন


 

Link copied