আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

ঈদগাহ মাঠ দখলে বাঁধা দেয়ায় মুক্তিযোদ্ধাকে জখম

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৭, বিকাল ০৭:৫৪

ঈদগা মাঠ দখল করে দোকান নির্মানে বাঁধা দেয়ায় লালমনিরহাটের আদিতমারী উপজেলায় আজিম মিয়া নামে এক মুক্তিযোদ্ধাকে জখম ককরা অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বিচার চেয়ে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত মুক্তিযোদ্ধা।

আহত মুক্তিযোদ্ধা আজিম মিয়া আদিতমারী সাব রেজিস্ট্রি অফিস পাড়ার বাসিন্দা।

অভিযোগে জানা গেছে, উপজেলা সদরের বুড়িরবাজার নামক স্থানে ঈদগাহ মাঠ জোর পূর্বক দখল করে গত ৯ সেপ্টেম্বর টিনের চালা উত্তোলন করেন একটি স্বার্থানেষী মহল। আর এ ঘটনায় ঈদগাহ মাঠের ভারপ্রাপ্ত সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা আজিম মিয়া আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়ের করায় দখলবাজ স্বার্থানেষী মহলটি ক্ষিপ্ত হয়ে বুধবার রাতে বাজার শেষে বাসা ফিরার পথে জিএস স্কুল গেটে বীর মুক্তিযোদ্ধা আজিম মিয়াকে লক্ষ করে ইট পাটকেল ছুড়ি দখলবাজরা।

পরে স্থানীয়রা রক্তাক্ত জখম মুক্তিযোদ্ধাকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনার বিচার চেয়ে মুক্তিযোদ্ধা আজিম মিয়া বাদি হয়ে বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) দুপুরে ওই এলাকার মালেকুল ইসলাম কেচুর ছেলে মামুন মিয়াকে(২৫) অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মামুন তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন,স্কুল কর্তৃপক্ষ তাদের জমিতে ৮ জন দোকানদারকে জায়গা দিয়েছেন দোকান ঘর তোলার জন্য অথচ ওই মুক্তিযোদ্ধা স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ না দিয়ে আমার বাবার বিরুদ্ধে একের পর এক  মিথ্যা অভিযোগ দিয়েই চলেছেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি /তদন্ত) ওয়াহেদুজ্জামান মুক্তিযোদ্ধা আজিম মিয়ার লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

মন্তব্য করুন


 

Link copied