Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ :: ১৫ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৭ : ০৮ অপরাহ্ন
Home / নীলফামারী / নীলফামারীতে দলিতদের অধিকার সুরক্ষায় “জেলা নেটওয়ার্ক” কমিটি গঠন

নীলফামারীতে দলিতদের অধিকার সুরক্ষায় “জেলা নেটওয়ার্ক” কমিটি গঠন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৬ সেপ্টেম্বর॥ দেশের উত্তর-পশ্চিমাঞ্চলের আদিবাসী ও দলিত জনগোষ্ঠীর অধিকারভিত্তিক ও স্থায়ীত্বশীল উন্নয়ন নিশ্চিতকরণের লক্ষ্যে নেটওয়ার্ক অফ নন-মেইনস্ট্রিমড মারজিনালাইজড কমিউনিটিজ (এনএনএমসি) ফাউন্ডেশন হেকস/ইপার এর সহায়তায় নেটওয়ার্কিং ফর ইনকুশান এন্ড এমপাওয়ারমেন্ট অফ দলিত’স এন্ড আদিবাসী’জ ইন দি নর্থ-ওয়েস্ট অফ বাংলাদেশ প্রকল্পের আওতায় নীলফামারী সার্প জেলা অফিসের সভাকক্ষে দলিতদের অধিকার সুরক্ষায় জেলা এডভোকেসী প্লাটফর্ম গঠিত হয়েছে।
আজ শনিবার সকাল ১১ টায় এ্যাড. রমেন্দ্র বর্ধন বাপ্পীকে সভাপতি ও শীষ রহমানকে সাধারণ সম্পাদক করে প্লাটফর্মের ১৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। পাপন কুমার সরকারের সঞ্চালনায় ও নীলফামারী পৌরসভার কমিশনার নুরজাহান বেগম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সার্প এর এডভোকেসী অফিসার নাজমা বেগম, প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ সহিদুল ইসলাম ও দলিত সংগঠনের প্রতিনিধিবৃন্দ।
সভায় বক্তারা বলেন, দলিত জনগোষ্টীর অধিকার প্রতিষ্ঠার জন্য রাষ্ট্র কর্তৃক স্বীকৃত অধিকার আদায়, সংঘবদ্ধকরণ, সংশ্লিষ্ট সরকারি-বেসরকরি প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ প্রতিষ্ঠা এবং সর্বোপরি সমাজের মূলস্রোতধারায় নিজেদের অন্তর্ভূক্তকরণে একটি শক্তিশালী নেটওয়ার্ক হিসেবে জেলা এডভোকেসী প্লাটফর্ম কাজ করবে। পাশাপাশি এ ধরণের নেটওয়ার্ক দলিত জনগোষ্ঠীর স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সহায়ক ভূমিকা পালন করবে বলে জানান তারা।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful