আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

লালমনিরহাটে বিএনপির দু’গ্রুপে সংর্ঘষে ১০ জন আহত

রবিবার, ১ সেপ্টেম্বর ২০১৩, দুপুর ০৪:৪৮

প্রত্যক্ষদর্শী ও দলীয় সুত্রে জানা যায়, রোববার সকালে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে যুবদলের একাংশ একটি পৃথক ব্যানার নিয়ে যোগ দিলে অপর অংশের নেতাকর্মীরা তা কেড়ে নেয়। পরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী নিয়ে শহরের অডিটোরিয়াম মোড়ে এলে যুবদলের কতিপয় নেতাকর্মী ওই র‌্যালীতে হামলা চালায়। এসময় দু‘পক্ষের মাঝে প্রায় ঘন্টা ব্যাপি ধাওয়া পাল্টা-ধাওয়া চলে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এদিকে দুপুরে শহরের মেডিকেল মোড় এলাকায় বিক্ষুদ্ধ নেতাকর্মীদের মাঝে দ্বিতীয় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। দু‘পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে পথচারী শাহিনুর ইসলাম সহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হাতীবান্ধা উপজেলা বিএনপির সা. সম্পাদক আফজাল হোসেন মিয়া এ ঘটনার জন্য উপজেলা বিএনপির সভাপতি মোশরাফ হোসেনকে দায়ী করেন।

লালমনিরহাট জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক এম,পি জয়নুল আবেদীন সরকার বলেন, যুবদলের কতিপয় উশৃংখল কর্মী বিএনপির র‌্যালীতে হামলা চালিয়েছে। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য আলোচনা চলছে বলে জানান তিনি।

এদিকে হাতীবান্ধা বিএনপির দলীয় কোন্দলের অংশ হিসেবে দু‘পক্ষের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় শহরে থমথমে উত্তেজনা বিরাজ করছে। যে কোন মহুর্তে ফের সংঘর্ষের আশংকা সাধারণ নেতাকর্মীদের। তবে আইন শৃংখলা রক্ষায় শহরের মোড়ে মোড়ে পুলিশ সতর্ক অবস্থা লক্ষ্য করা গেছে।

এ ব্যাপারে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস সরকার জানান, বর্তমান পরিস্থিতি শান্ত ও পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied