আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রাজশাহীতে বজ্রপাতে তিন জেলের মৃত্যু

রবিবার, ১ অক্টোবর ২০১৭, রাত ১০:২০

স্থানীয়ভাবে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে উপজেলার বড়বিহানালী ইউনিয়নের বিলসুতি বিলে এ ঘটনা ঘটে।

নিহত ৩ জেলে হলেন- বড়বিহানালী গ্রামের বশির উদ্দিনের ছেলে আবুল হোসেন (৫০), আবদুল খালেকের ছেলে খুরশেদ আলম (৩৮) ও সেকেন্দার আলীর ছেলে জালাল উদ্দিন (৪০)। বড়বিহানালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী সরদার তাদের পরিচয় নিশ্চিত করেছেন। দুপুর দেড়টার দিকে তাদের মরদেহ স্থানীয়রা উদ্ধার করেন।

ইয়াসিন আলী জানান, বাগমারার বড়কয়া এলাকায় বিলসুতি বিলে দুটি নৌকায় করে জেলেরা মাছ ধরছিলেন। একটি নৌকায় ছিলেন ৮ জন এবং অপরটিতে ছিলেন ৪ জন। বেলা ১১টার দিকে হঠাৎ বজ্রপাত হলে ৪ জন থাকা নৌকার সবাই পানিতে পড়ে যান। এছাড়া অপর নৌকার ৯ জন আহত হন। পানিতে পড়ে যাওয়া ৪ জেলের মধ্যে একজন সাঁতরে পাড়ে উঠতে পারলেও ৩ জন নিখোঁজ হন।

ইয়াসিন আলী আরও জানান, আহত ৯ জেলের মধ্যে কেউ কেউ বজ্রপাতের বিকট শব্দে অচেতন হয়ে পড়েছিলেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। তারা এখন ভালো আছেন। দুপুর দেড়টার দিকে বিলের পানিতে নিখোঁজ ৩ জেলের মরদেহ উদ্ধার করা হয়। এলাকার ৪০০ থেকে ৫০০ মানুষ বিলের পানিতে তাদের সন্ধান চালিয়ে মরদেহ উদ্ধার করেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, তিন জেলেই নিহত হয়েছেন। মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied