আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

গাইবান্ধায় নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

সোমবার, ২ অক্টোবর ২০১৭, বিকাল ০৫:২২

উলে¬খ্য, প্রতিবছরই একই স্থানে এই নৌকা বাইচ দীর্ঘদিন যাবত অনুষ্ঠিত হয়ে আসছে। নৌকা বাইচ চলাকালে ঘাঘট নদী দু’পাড়ে হাজার হাজার উৎসাহী দর্শক এতদঞ্চলের গ্রামীণ ঐতিহ্য এই নৌকা বাইচ প্রতিযোগিতা উপভোগ করে। স্থানীয় যুবকদের উদ্যোগে ও ইউপি সদস্য আশরাফুল ইসলাম লুডুর সহযোগিতায় এই নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। খোলাহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল উলফাত এই নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন করেন। শেষে প্রথম ও দ্বিতীয় বিজয়ীকে একটি করে ফ্রিজ এবং তৃতীয় বিজয়ীকে ২১ ইঞ্চি কালার টিভি তাদের হাতে তুলে দেয়া হয়।

প্রতিযোগিতা পূর্ব এক আলোচনা সভায় নৌকা বাইচ উদযাপন কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য ফয়জার রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য আশরাফুল ইসলাম লুডু, সাবেক ইউপি সদস্য মুরাজ্জামান প্রামানিক, উদযাপন পরিষদের উপদেষ্টা মুক্তিযোদ্ধা দুলা মিয়া, সাবেক ইউপি সদস্য আবুল হোসেন, আলতাফ হোসেন, ইউনুছ আলী দুখু, ফরিদুল ইসলাম, ইমদাদুল হক, ডাঃ আব্দুর রশিদ খোকা, আবু সাঈদ প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied