আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রাজশাহীতে বাস উল্টে শিশু নিহত, আহত ৩০

মঙ্গলবার, ৩ অক্টোবর ২০১৭, বিকাল ০৫:৩৬

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, তানোর থেকে একটি যাত্রীবাহী বাস রাজশাহী যাচ্ছিল। কিন্তু সড়কটি খুব খারাপ হওয়ায় বাসটি বিকল্প পথ হিসেবে একটি সরু সড়ক দিয়ে যাচ্ছিল। পবার তুরাপুর গ্রামের একটি বাঁকে বাসটি উল্টে ধানক্ষেতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক শিশু মারা যায়।

নিহত শিশুর নাম রানা (১০)। সে তানোর উপজেলার কাশকদীঘি গ্রামের আরশাদ আলীর ছেলে। রানা তার মায়ের সাথে রাজশাহী যাচ্ছিল। এই দুর্ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি পরিমল কুমার।

এদিকে গোদাগাড়ী থানার ওসি হিপজুর আলম মুন্সি জানান, চাঁপাইনবাবগঞ্জের নাচোল থেকে একটি যাত্রীবাহী বাস গোদাগাড়ী উপজেলা সদরে আসছিল। পথে গোদাগাড়ী পৌরসভার হেলিপ্যাড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। এতে অন্তত ১৫ জন যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করুন


 

Link copied