আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

১শ কোটি টাকার স্বপ্ন ২ হাজার টাকায় বিক্রি

বুধবার, ৪ অক্টোবর ২০১৭, দুপুর ০৪:৪৭

শালবাহান রোড নারায়নগছ গ্রামের জহিরদ্দিনের-এর ছেলে রাজিউল দীর্ঘদিন থেকে ২০-২৫ জনের একটি দল নিয়ে নদী থেকে পাথর উত্তলনের কাজ করে আসছে। প্রতিদিনের ন্যায় গত সোমবার ঐ এলাকার নদীতে দল নিয়ে পাথর উত্তোলনের সময় হঠাৎ একটা বড় পাথর পানির ১০ ফিট নিচে দেখতে পায় ।

এ সময় বিষয়টি নিজেদের দলের সকলের মাঝে জানা জানি হলেও বাহিরের কাউকে জানতে দেয়নি। নাম প্রকাশ করতে অনিচ্ছুক একজন শ্রমিক জানায় আমরা গোপনে বিষয়টি ভালো মানুষের সাথে কথা বলি।তারা জানায় এই পাথরটির দাম শত কোটি টাকা।

এর পর শুরু হয় ক্রেতা খোজা আর পরীক্ষা নিরীক্ষার কাজ। কাউকে বুঝতে না দিয়ে দল বেঁধে গত তিন দিন থেকে রাত জেগে পাহারা দেয়া হয়।হাজার হাজার টাকা খরচা করে বিশেষজ্ঞরা জানায় এটি সাধারণ পাথর সে সময় যে শ্রমিকদের মাথায় আকাশ ভেঙ্গে পরার মত।তাও তারা হাল ছারতে রাজি না সর্বশেষ আজ বুধবার (৪ অক্টবর) সকালে ১০ টি মোবাইল পলেথিনে মুরিয়ে পানির ১০ ফিট নিচে পাথরের কাছে দীর্ঘখন রেখে পরিক্ষা করে হতাস হয়ে পরে সকলে।

এর পর আস পাসের সকল শ্রমিকে ডেকে প্রায় শতাধিক শ্রমিক মিলে পাথরটিকে পানি থেকে উপরে তুলে আনে। মুহুর্তের মধ্যে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।হাজার হাজার মানুষ পাথরটিকে এক নজর দেখতে নদীতে ভির জমায়। প্রাচীন কালের এই দূর্লব পাথরটির ওজন হতে পারে প্রায় ৩০ মন। এ সময় উপস্থিত পাথর ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা গেছে পাথরটির দাম হতে পারে দুই হাজার টাকা।খবর পেয়ে তেঁতুলিয়া মডেল থানার পুলিশ সহ পেদিয়া গছ বিজিবি ক্যাম্পের সদস্যরা ঘটনা স্থলে ছুটে আসেন।

মন্তব্য করুন


 

Link copied