Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭ :: ৪ কার্তিক ১৪২৪ :: সময়- ১১ : ২৫ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / প্রতারণার প্রবণতা আছে যে পুরুষদের

প্রতারণার প্রবণতা আছে যে পুরুষদের

সম্পর্ক বেশ অনেকদিনের। ভালো-খারাপ মিলিয়ে কেটে গেছে কয়েকটি বছর। কিন্তু বিয়ের প্রস্তাব গ্রহণ করবেন নাকি করবেন না তা নিয়ে দ্বিধায় আছেন। মনে একটাই ভয়, ছেলেটি প্রতারণা করবে না তো! কীভাবে চেনা যায় প্রতারক? কিছু লক্ষণ আছে যেগুলোর মাধ্যমে আগেই কিছুটা ধারণা করে নেয়া সম্ভব যে ছেলেটি প্রতারণা করার আশঙ্কা আছে কিনা। জেনে নিন তেমনই ৬টি লক্ষণ-

মা ভক্ত নয়
অতিরিক্ত মা ভক্ত ছেলেদেরকে মেয়েরা একদমই পছন্দ করেন না। পরিবারের সঙ্গে সম্পর্ক একটু শিথিল এমন ছেলেদেরই বেছে নিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন মেয়েরা। কিন্তু এতেই ঝুঁকি বেশি। একটি বিষয় মনে রাখবেন, একসময়ে আপনিও তার পরিবারের অংশ হতে পারেন। তাই পরিবারকে যে সম্মান করে না সে আপনাকেও সম্মান না করার আশঙ্কা উড়িয়ে দেয়া যায় না।

রহস্য মানব
হয়তো ছেলেটির রহস্যময় আচরণেই আকৃষ্ট হয়েছিলেন আপনি। কিন্তু এখন সেটাই ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। ফোনের ইনবক্সে একটি মেসেজও না থাকা, সব সময়ে রহস্যময় উত্তর দিয়ে প্রশ্ন এড়িয়ে যাওয়া কিংবা শুধু আপনার কথা শোনা কিন্তু কিছুই না বলা হতে পারে ভয়ের কারণ। সাধারণত এতটা লুকোচুরি যারা করে থাকেন তাদের প্রতারণা করার প্রবণতা থাকে।

আবেগের অভাব
ফ্লার্ট করায় দারুণ পটু আপনার ভালোবাসার মানুষটি। এমনকি শারীরিকভাবে কাছে আসার চেষ্টাতেও কোনো কমতি নেই। কিন্তু আপনার প্রতি তার আবেগের জায়গাটা শূন্য। আর সেজন্যই সম্পর্কটাকে গভীর মনে হয়না আপনার। যদি এমন পরিস্থিতি হয়ে থাকে তাহলে আগেই সচেতন হওয়া জরুরি। কারণ আবেগ না থাকলে প্রতারণা করার সম্ভাবনা বেশি থাকে।

‘ভুলে গেছি’ অজুহাত
রাতে ঘুমাতে যাওয়ার আগে একটা ফোন করতে বলেছিলেন। কিন্তু সকাল পর্যন্ত অপেক্ষা করেও ফোন পেলেন না তার। কিংবা আপনার জন্মদিনটাই বেমালুম ভুলে গিয়েছে সে। সব কিছুতেই যেই মানুষটি ভুলে যাওয়ার অজুহাত দেখাতে পটু, সেই মানুষটি আপনার সঙ্গে প্রতারণা করার আশঙ্কা অনেক বেশি।

অতিরিক্ত অধিকার খাটানো
আপনি কোথায় যাবেন, কী করবেন, কী পরবেন, কাদের সঙ্গে বন্ধুত্ব রাখবেন সবই কি আপনার সঙ্গী নির্ধারণ করেন? অনেক ক্ষেত্রেই দেখা যায় যে প্রেমিকার ব্যক্তিগত জীবন, ক্যারিয়ার, সামাজিক মাধ্যম সবকিছুই প্রেমিক নিয়ন্ত্রণ করে। অতিরিক্ত নজরদারি এবং কড়াকড়ি বিরক্তির কারণ হয়ে দাঁড়ালেও অনেকেই মুখ ফুটে কিছুই বলেন না। কিন্তু এধরণের সম্পর্ক অত্যন্ত ক্ষতিকর। কারণ এতে ব্যক্তি স্বাধীনতা নষ্ট হয় এবং এধরণের প্রেমিকদের প্রতারণা করার প্রবণতা বেশি থাকে।

সম্পর্ক লুকানো
ছেলেটির কাছের বন্ধুরাও জানে না যে আপনি তার প্রেমিকা। আর পরিবারের জানার তো প্রশ্নই ওঠে না। রাস্তায় পরিচিত কাউকে দেখলেই নিমিষেই উধাও হয়ে যায় সে। কিছুতেই যেন কাউকে প্রকাশ করতে চায় না সম্পর্কের বিষয়টি। অথচ আপনার বন্ধুদের সবাই জানে তার কথা। এমনকি পরিবারও। এক্ষেত্রে সচেতন হওয়া জরুরী। কারণ সম্পর্ক লুকানোর প্রবণতা যাদের আছে তাদের সাধারণত প্রতারণা করার আশঙ্কাও থাকে। -টাইমস অব ইন্ডিয়া।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful