আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

বগুড়ায় বখাটের কুস্তাবে স্কুলছাত্রীর আত্মহত্যা, আটক ২৬

মঙ্গলবার, ১০ অক্টোবর ২০১৭, দুপুর ১০:৪৮

রোজিফা উপজেলার জিয়ানগর উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও জিয়ানগর মন্ডলপাড়ার গ্রামের গোলাম রব্বানীর মেয়ে। রোববার দুপুরে নিজ বাড়িতে রোজিফা তার পড়ার ঘরের তালার বাঁশের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এঘটনায় ওইদিন সন্ধ্যায় রোজিফার পিতা বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় দুইজনকে আসামী মামলা দায়ের করেন। বখাটে যুবক একই এলাকার হেড়ুঞ্জ মীরপাড়া গ্রামের আমিনুর রহমান মীরের ছেলে হুজাইফাতুল ইয়ামিন (২০)। ঘটনার পরপরই ইয়ামিন ও তার পরিবারের লোকজন বাড়ি তালাবদ্ধ করে পালিয়ে গেছে।

স্থানীয়রা জানান, থানা পুলিশ (৮ অক্টোবর) রোববার সন্ধ্যায় বজরাপুকুর বাজারে অভিযান চালিয়ে বখাটে যুবকের পিতা আমিনুরকে আটক করলে আসামীর লোকজন পুলিশের কাছ থেকে বখাটের পিতাকে ছিনিয়ে নেয় এবং পুলিশের ওয়াকিটকি কেড়ে নিয়ে পুলিশকে লাঞ্ছিত করে।

খবর পেয়ে রাতেই বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (পশ্চিম) আবদুল জলিল পিপিএম ও আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর রহমান ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ নিয়ে অভিযান চালান। এরিপোর্ট লেখা পর্যন্ত অভিযান অব্যাহত রাখলেও ছিনতাই হওয়া ওয়াকিটকি উদ্ধার করতে পারেনি পুলিশ। এঘটনায় দুপচাঁচিয়া থানার এসআই আবদুর রহিম বাদী হয়ে গ্রেপ্তারকৃত সহ প্রায় দেড় শতাধিক অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে থানায় রোববার রাতেই মামলা করেছেন। ওই রাতেই পুলিশ বজড়াপুকুর বাজার থেকে এজাহারনামীয় ২৬ জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। সরেজমিনে গিয়ে দেখা গেছে, ঘটনার পর থেকে হেড়ুঞ্জ গ্রামের তিন-চারটি পাড়া পুরুষ শুন্য হয়ে পড়েছে। সোমবার সকাল থেকেই বজরাপুকুর বাজারের সকল দোকানপাট বন্ধ ছিল। সোমবার জিয়ানগর মন্ডলপাড়া গ্রামে নিহতের বাড়িতে গিয়ে শোকের মাতম দেখা যায়।

নিহত স্কুল ছাত্রীর পিতা গোলাম রব্বানী বলেন, প্রায় দুই মাস আগে থেকে বখাটে ইয়ামিন আমার মেয়েকে উত্যক্ত করতো। গত এক সপ্তাহে উত্যক্তের মাত্রা বেড়ে গেলে বিষয়টি ৫দিন আগে জিয়ানগর ইউপি চেয়ারম্যানকে জানানো হয়। রোববার সকালে রোজিফা বাড়ি থেকে নয়-দশ কিলোমিটার দূরে দুপচাঁচিয়া সদরে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরে স্কুলে না গিয়ে বাড়ির সকলের অজান্তে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। জিয়ানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মোত্তালেব গনি জানান, রোজিফা জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিল। সে বরাবরই কাসে প্রথম হতো। সর্বদিক দিয়েই রোজিফা ভালো ছিল। অপরদিকে নিহত রোজিফার সহপাঠিরা একই কথা বলতে বলতে কেঁদে ফেলে। জিয়ানগর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হাকিম বখাটে কতৃক উত্যক্ত করার ঘটনা নিহত রোজিফার পিতার কাছ থেকে অভিযোগ পাওয়ার কথা অস্বীকার করে বলেন, বিগত ইউপি নির্বাচনের জের ধরে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। এ ঘটনারদিন রাতেই আমার বড়ভাইকেও পুলিশ জিয়ানগর বাজার থেকে আটক করে থানায় নিয়ে গেছে।

দুপচাঁচিয়া থানার ওসি তদন্ত শহিদুল ইসলাম বলেন, ঘটনারদিন রাতে পুলিশের কাজে বাধা দেয়ায় ২৮জন সহ প্রায় দেড়’শ জন অজ্ঞাতনামা ব্যক্তির রুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। মামলা দায়েরের পরপরই ওই এলাকা থেকে এজাহার নামীয় ২৬জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ওসি তদন্ত শহিদুল ইসলাম আরও জানান, রোজিফা আক্তার সাথীর আত্মহত্যার বিষয়ে তার পিতা গোলাম রব্বানী উত্যক্তকারী বখাটে ইয়ামিন ও তার বাবা আমিনুর মীরকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। নিহত রোজিফার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

মন্তব্য করুন


 

Link copied