আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

যৌন নির্যাতিত ছাত্রীর পরিবারকে বেদম পেটালো নির্যাতন কারীরা

মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর ২০১৩, বিকাল ০৬:৫৫

সাফিউল ইসলাম সাফি, পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি: পাটগ্রাম উপজেলার জোংরা ইউনিয়নের মমিনপুর দাখিল মাদ্রাসার নবম শেণির এক ছাত্রী যৌন নির্যাতনের স্বীকার হয়েছে এবং নির্যাতনকারী দুর্বৃত্ত ঐ পরিবারের সদস্যদের হাতে নির্যাতিত ওই ছাত্রী ও বাবা-মা বেপড়োয়া মারপিটের শিকার হয়েছেন। সরজমিনে গিয়ে জানা যায়, উপজেলার জোংরা ইউনিয়নের মোমিনপুর এলাকার ফজলার রহমানের ছেলে হাতীবান্ধা আলীমুদ্দিন ডিগ্রী কলেজের সম্মান শেণির ছাত্র রেজাউল ইসলাম ভুট্টু পাশ্ববর্তী বাড়ির আব্দুল কাদেরের নবম শ্রেণী পড়–য়া মেয়েকে ফুসলিয়ে প্রথমত প্রেমের অভিনয়, পড়ে যৌন সম্পর্ক গড়ে তোলে । মেয়েটি এক্ষেত্রে অসম্মতি জানালে তাকে সামাজিকভাবে হেয় করার হুমকি দেয় ঐ লম্পট। অসহায় গরীব পরিবারের মেয়েটিকে এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে দীর্ঘ দু’বছর যৌন সম্পর্ক চালিয়ে যায় ভুট্টু। এক পর্যায়ে মেয়েটি গর্ভধারণ করলে ভুট্টু তাকে গর্ভ অবস্থায় বিয়ে নাজায়েজ বলে বোঝাতে সক্ষম হয় এবং গর্ভপাত পরবর্তী বিয়ের আশ্বাস দিয়ে তার গর্ভপাত ঘটায় বলে নির্যাতিত ছাত্রীটি জানায়। এর পর বিয়ের আশ্বাস দিয়ে চলে কালক্ষেপণ। এরপর প্রতারক ঐ পরিবারটি ২২ আগস্ট তরিঘরি করে পাটগ্রামের কুচলিবাড়ী এলাকায় রেজাউল ইসলাম ভুট্টুর বিয়ে ঠিক করে। ঐদিন সন্ধায় প্রতারিত মেয়েটি স্ত্রীর দাবিতে ছেলের বাড়িতে ঢুকতে চাইলে ভুট্টুর পরিবারের সদস্যরা তাদের বাড়ির বাহির গেটে মেয়েটিকে বেদম মারপিট করে। বাবা আব্দুল কাদের ও রশিদা বেগম এগিয়ে এলে দু’জনই ফজলারের পরিবারের সদস্যদের হাতে প্রহৃত হন। এ ঘটনায় গুরুতর অসুস্থ বাবা-মেয়েকে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হলে কর্তব্যরত চিকিৎসক প্রনব কুমার দাস অবস্থা গুরুতর বলে উন্নত চিকিৎসার জন্য দু’জনকেই রংপুরে নেওয়ার পরামর্শ দেন। গুরুতর অসুস্থ মেয়েটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

নির্যাতিত ওই ছাত্রীটির জানান, রেজাউল আমাকে বিয়ে করতে চেয়ে দু বছর ধরে প্রেমের সম্পর্ক করে। নির্যাতিত ওই ছাত্রীর বাবা আব্দুল কাদেরের সাথে কথা বললে তিনি জানান, ঐ লম্পট রেজাউল ( ২০ আগস্ট ’১৩) রাতের আঁধারে আমার মেয়ের ঘরে ঢুকে পড়ে এবং আমার হাতে আটকা পরে। পরবর্তিতে আমি মেয়ের সম্মানের কথা বিবেচনা করে তার বাবা ফজলার রহমানের নিকট হস্তান্তর করি। এবং তিনি আমাকে বলেন যে কাউকে বলার দরকার নাই আমাদের সমস্যা আমরা নিজেরাই সমাধান করবো। এক পর্যায়ে তিনি আমাকে কথা দেন যে আমার মেয়ের সাথে তার ছেলের ধুমধাম করে বিয়ে দেবে। অসহায় পরিবারটিকে ন্যায় বিচারের আশা দিয়ে কাল-ক্ষেপন করে নির্যাতনকারী মাতব্বর শ্রেণির ঐ পরিবারটি এখন প্রতারণার আশ্রয় নিয়েছে বলে অভিযোগ করেছেন সংশ্লিষ্ট ইউনিয়নের ১নং ওয়ার্ড ইউপি সদস্য মতিয়ার রহমান। একই অভিযোগ করেছেন ঐ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম। নির্যাতনকারী ঐ পরিবারটির সদস্য ছাড়া ঐ এলাকার এমন কাউকেই পাওয়া যায়নি যারা নির্যাতিত পরিবারটির পক্ষে ন্যায় বিচার চান নি।

এ ব্যাপারে রেজাউলের বাবার কাছে জানতে চাইলে তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। ঘটনার পর থেকে রেজাউল গা ঢাকা দিয়েছে । তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয় নি।

মন্তব্য করুন


 

Link copied