আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

পঞ্চগড়ে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট শুরু খেললেন ক্রীড়া উপমন্ত্রীও

শনিবার, ১৪ অক্টোবর ২০১৭, রাত ০৯:৪১

শনিবার বিকেলে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাঁওতাল গোষ্ঠীর মনোজ্ঞ পরিবেশনা পরিবেশিত হয়। পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে বছরের সবচেয়ে বড় এই ফুটবল টুর্নামেন্টে দেশের বিভিন্ন স্থানের মোট ১২ টি দল অংশগ্রহণ করছে।

উদ্বোধনী খেলায় বগুড়া শহীদ তারেক সংঘ নওগাঁ জেলা দলকে ৪-৩ গোলে পরাজিত করে। খেলায় দ্বিতীয়ার্ধের পর দুর্বল নওগাঁ দলকে সহযোগিতার জন্য মাঠে নামেন ক্রীড়া প্রতিমন্ত্রী আরিফ খান জয়। প্রতিমন্ত্রী মাঠে নামার সাথে সাথেই দুই দলেই শক্তির সঞ্চার হয়। গোল হতে থাকে পাল্টাপাল্টি। এ সময় তিনি প্রায় ২০ মিনিট সঙ্গ দেন নওগাঁ জেলা দলকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। পরাজয়ের মালা নিয়েই ফিরতে হয় নওগাঁ জেলা দলকে।

খেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড়-২ আসনের সাংসদ অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন, পঞ্চগড় জেলা জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল, জেলা পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমদ, ১৮ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক আল হাকিম মো: নওশাদ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

উদ্বোধনী খেলা দেখলে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে ঢল নামে ক্রীড়ামোদি সব বয়সী মানুষের।

মন্তব্য করুন


 

Link copied