Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২২ নভেম্বর, ২০১৭ :: ৮ অগ্রহায়ণ ১৪২৪ :: সময়- ৮ : ০৩ পুর্বাহ্ন
Home / রংপুর / রংপুরে চেয়ারম্যানের গাড়ি ভাংচুর: আহত এক

রংপুরে চেয়ারম্যানের গাড়ি ভাংচুর: আহত এক

মমিনুল ইসলাম রিপন, ১৮ অক্টোবর॥ পারিবারিক দ্বন্দের জেরে রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করনী ইউনিয়নের চেয়ারম্যন সোহেল রানার ব্যবহৃত মাইক্রোবাসে হামলা চালিয়েছে প্রতিপক্ষ গ্রুপ।

বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এই হামলায় চেয়ারম্যানের পিতা গ্রাম্য ডাক্তার বাবলু মিয়া কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা।গুরুতর আহত বাবলু মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় চেয়ারম্যানের ব্যবহৃত একটি মাইক্রোবাসেও ভাংচুর করা হয়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, সদর উপজেলাধীন ৪নং সদ্যপুষ্করিণী ইউনিয়নের বাদশা আলমগীরের পুত্র সাব্বির আহমেদ গত ১৩ অক্টোবর নগরীর দর্শনা মোড়ের একটি ছাত্রাবাসে তার পুর্বপরিচিত একই এলাকার বন্ধু আশিকুর রহমান আসমানের সাথে দেখা করতে যায়। আপ্যায়নের খাতিরে আশিকুর রহমান আসমান বাইরে নাস্তা আনতে গেলে সাব্বির তার দামী দুইটি মোবাইল ফোন ও নগদ অর্থ চুরি করে পালিয়ে যায়। পরেরদিন ১৪ অক্টোবর আসমান ও তার কতিপয় বন্ধু গোপনে সংবাদ পেয়ে সাব্বিরকে নগরীর সুপার মার্কেট হাতেনাতে আটক করে হারানো মোবাইল ও টাকা উদ্ধার করে। রাত আটটার দিকে সদ্যপুষ্করিণী ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানার কাছে আটক সাব্বিরকে লিখিত অভিযোগসহ আসমানের বড় ভাই আশরাফুল বিচারের জন্য নিয়ে যায়। খবর পেয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে সাব্বিরের বাবার পাঠানো প্রতিনিধি নুরুজ্জামানের হাতে সাব্বিরকে তুলে দেয় চেয়ারম্যান সোহেল রানা। এ ঘটনায় দুই পরিবারের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে ক্ষিপ্ত হয়ে গতকাল পুর্বপরিকল্পিতভাবে বাদশা আলমগীরের নেতৃত্বে ২৫/৩০ জন স্থানীয় বাজারে চেয়ারম্যানের ব্যবহৃত মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-গ ১১৩০৫৭) হামলা চালায়। গাড়িতে চেয়ারম্যানকে না পেয়ে অবস্থানরত চেয়ারম্যানের বাবা গ্রাম্য চিকিৎসক বাবলু মিয়াকে কুপিয়ে জখম করে এবং মাইক্রোবাসে ভাংচুর চালায়। গুরুতর আহত বাবলু মিয়া রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৩য় তলার ৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন। পরে রংপুর কোতয়ালী থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোন অপৃতিকর পরিস্থিতি এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত বাদশা আলমগীর বলেন, আমার সন্তান এস.এস.সি টেস্ট পরীক্ষা দিচ্ছে। চেয়ারম্যান সুকৌশলে আমার ছেলেকে ফাসিয়েছিল।

সদ্যপুষ্করনী ইউনিয়নের চেয়ারম্যন সোহেল রানা বলেন, হামলার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful