আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

নারীদের বিনামূল্যে ২০ লাখ সিম দেবে টেলিটক

রবিবার, ২২ অক্টোবর ২০১৭, দুপুর ০৪:১৩

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম রোববার সচিবালয়ে এই সিম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, টেলিটকের রিটেইলার ও কাস্টমার কেয়ার সেন্টারে গিয়ে বায়োমেট্রিক পদ্ধতি অনুসরণ করে ‘অপরাজিতা’ নামে এক সিম নেওয়া যাবে।  একজন নারী বিনামূল্যে সর্বোচ্চ দুটি সিম নিতে পারবেন।

প্রতিমন্ত্রী বলেন, অপরাজিতা সিমে অত্যন্ত সুলভ মূল্যে কল ও ইন্টারনেট সেবা পাওয়া যাবে।  এর ফলে ইন্টারনেটে প্রবেশাধিকারে জেন্ডার বৈষম্য বহুলাংশে হ্রাস পাবে। বাংলাদেশের এসডিজি লক্ষ্যমাত্রা-৫  (জেন্ডার সমতা অর্জন এবং সব নারী ও মেয়ের ক্ষমতায়ন করা) অর্জন ত্বরান্বিত হবে।

তারানা হালিম বলেন, স্টার্টআপ বোনাস হিসেবে অপরাজিতা গ্রাহক ১০ টাকা প্রিলোডেড অ্যামাউন্ট হিসেবে পাবেন যা তিনমাস পর্যন্ত বহাল থাকবে। সেই সঙ্গে এক জিবি ডাটা, ১০ মিনিট অন-নেট এবং পাঁচ মিনিট অফ-নেট ফ্রি পাবেন অ্যাকটিভেশনের দিন থেকে শুরু করে সাত দিনের জন্য।

প্রতিমন্ত্রী জানান, অপরাজিতা গ্রাহক আট টাকা সপ্তাহব্যাপী এক জিবি ও ১৪ টাকায় সপ্তাহব্যাপী দুই জিবি ডাটা সিম অ্যাকটিভেশনের পরবর্তী তিন মাসে যতো বার খুশি উপভোগ করতে পারবেন। অপরাজিতা গ্রাহক ২৯ টাকা রিচার্জের মাধ্যমে গ্রাহক সপ্তাহব্যাপী ৩০ পয়সা/মিনিট অন-নেট এবং ৬০ পয়সা/মিনিট অফ-নেট কলরেট উপভোগ করতে পারবে। টেলিটকের বর্তমান নারী গ্রাহকরা অপরাজিতা প্যাকেজ মাইগ্রেট করতে পারবেন। মাইগ্রেটেড গ্রাহক ২৯ এবং ৯৯ টাকা রিচার্জে  রেট-কাটার অফার উপভোগ করতে পারবে। সেই সঙ্গে তিন মাস ডাটা অফার উপভোগ করতে পারবেন। এই সিম রোববার থেকে সারা দেশে টেলিটকের ৯৭টি গ্রাহক-সেবা কেন্দ্র ও দেশব্যাপী নির্ধারিত রিটেইল পয়েন্টে পাওয়া যাচ্ছে।

উদ্বোধন অনুষ্ঠানে টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. গোলাম কুদ্দুসসহ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied