আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সুষমা-খালেদার বৈঠক: আলোচনা হলো যেসব বিষয়

রবিবার, ২২ অক্টোবর ২০১৭, রাত ১০:১৩

রোববার (২২ অক্টোবর) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে সুষমা খালেদার বৈঠকের আলোচনার বিষয়ে সাংবাদিকদের এসব কথা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক প্রশ্নের জবাবে ফখরুল বলেন, গণতান্ত্রিক উপায়ে নির্বাচন হবে বলে সুষমা স্বরাজ পূর্ণ আস্থা রাখেন। নির্বাচন কমিশন তার দায়িত্ব যথাযথভাবে পালন করবে বলেও তিনি আশা করেন। তিনি বলেন, রোহিঙ্গা ইস্যুতে সুষমা বলেছেন, রোহিঙ্গারা যাতে তাদের দেশে ফিরে যেতে পারে বাংলাদেশের সাথে আন্তর্জাতিক চাপ মিয়ানমারের ওপর অব্যাহত আছে।

বৈঠকে খালেদা জিয়ার সঙ্গে বিএনপি প্রতিনিধি দলে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

এর আগে সর্বশেষ ২০১৪ সালের ২৭ জুন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়েছিল। এদিকে বৈঠককে বিশেষ আগ্রহে দেখছিলেন বিএনপির নেতাকর্মীরা। এ বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বিডি২৪লাইভকে জানান, সুষমা স্বরাজ এর আগেও বাংলাদেশে এসেছিলেন এবং তিনি তখন বেগম জিয়ার সঙ্গে বৈঠক করেছেন।

দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বিডি২৪লাইভকে বলেন, এটি একটি সৌজন্য সাক্ষাৎমাত্র। তিনি বলেন, সুষমা স্বরাজের সাথে আমাদের চেয়ারপারসনের এর আগেও দেখা হয়েছে, কথা হয়েছে। সফররত প্রতিনিধিরা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সঙ্গে সাক্ষাৎ এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া।

মন্তব্য করুন


 

Link copied