Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২২ নভেম্বর, ২০১৭ :: ৮ অগ্রহায়ণ ১৪২৪ :: সময়- ৮ : ০০ পুর্বাহ্ন
Home / রংপুর / সরকারের বিভিন্ন ই-সেবা সম্পর্কে রংপুরে প্রেস ব্রিফিং

সরকারের বিভিন্ন ই-সেবা সম্পর্কে রংপুরে প্রেস ব্রিফিং

 রণজিৎ দাস: বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে বিভিন্ন ই-সেবার মাধ্যমে জনগণের কাছে সেবা দ্রুততম সময়ের মধ্যে পৌঁছে যাচ্ছে। সরকারি তথ্যবাতায়ন ও কিশোর বাতায়ন যে এখন আপডেট।

এছাড়া উদ্ভাবকের খোঁজে উদ্ভাবন সংস্কৃতির ব্যাপক প্রসার ঘটেছে। ই-সেবার দিক থেকে রংপুর জেলা অনেক ভালো অবস্থানে রয়েছে। ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে গণমাধ্যমের সহযোগিতা চাওয়া হয়। যাতে করে জনগণকে আরো দ্রুততম সময়ে ই-সেবা প্রদানে সম্ভব হবে।

সোমবার দুপুরে রংপুর মহানগরীর রাজা রামমোহন মিলনায়তনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের আওতায় ডিজিটাল বাংলাদেশ বাস্ত বায়নে বিভিন্ন ই-সেবা সম্পর্কে জনগণকে অবহিতকরণ ও জনগনের অংশগ্রহনকে উৎসাহিত করার লক্ষ্যে রংপুর জেলা তথ্য অফিসের আয়োজনে সংবাদ সম্মেলন-এ সাংবাদিকদের এ কথা জানানো হয়। উক্ত সংবাদ সম্মেলনে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) রাশেদুল মোন্নাফ । বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার,রোকসানা বেগম, জেলা কৃষি সম্পস্রারন অধিদপ্তরের উপ-পরিচালক আশরাফ আলী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোসাদেক হোসেন বাবলু, বিসিকের উপ-পরিচালক খাইরুল আলম মাঝি, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আফতাব হোসেন, এসময় রংপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনের সভাপতি ও জেলা তথ্য অফিসার হুমায়ন কবির বলেন, বর্তমান সরকারের ই-সেবায় কতজন উপকৃত হয়েছে সারা দেশের একটি চিত্র তুলে ধরেন। এর পাশাপাশি তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত রূপকল্প-২০২১ বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম জনগনের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এটুআই হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়ার মাধ্যমে শিক্ষা, জীবন-জীবিকা, মানব উন্নয়ন, প্রশিক্ষন, জনসচেতনতামূলক এবং অন্যান্য অনুষ্ঠান নির্মানের উদ্যোগ গ্রহন করেছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful