আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

রবিবার, ২৯ অক্টোবর ২০১৭, দুপুর ০৪:৩৭

রোববার দুপুর দেড়টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের বহাল বাড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পাবনার আতাইকুলা থানার ওসি মাসুদ রানা জানান, পাবনা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী সুমি ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে দুপুরে বহাল বাড়িয়া নামক স্থানে উল্লাপাড়া থেকে পাবনার উদ্দেশে আসা শাহ নকিব নামের আরেকটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একটি বাসের চালকসহ ৫ জন মারা যান। আহত অন্তত ৪২ জনকে স্থানীয়দের সহযোগিতায় পাবনা জেনারেল হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসাপাতালে ভর্তি করে পুলিশ।

এদের মধ্যে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই যাত্রী মারা গেছেন বলে জানিয়েছেন পাবনা সদর থানার ওসি আব্দুর রাজ্জাক।

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নামপরিচয় জানাতে পারেননি তিনি।

পাবনা-ঢাকা মহাসড়কের মাধপুর হাইওয়ে পুলিশের কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, এই দুর্ঘটনার পর কিছু সময় যান চলাচল বন্ধ ছিল। তবে ফায়ার সার্ভিসের সহযোগিতায় বাস দুটিকে মহাসড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

ঘটনাস্থল থেকে পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. ইউনুস আলী বলেন, ‘গতি বেশি থাকায় সংঘর্ষের পর বাস দুটি দুমড়ে-মুচড়ে গেছে। বাসের নিচে এবং ভেতরে কাউকে পাওয়া যায়নি।’

মন্তব্য করুন


 

Link copied