আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার বিকল্প নেই- মেয়র ঝন্টু

মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০১৭, রাত ১১:০৫

মঙ্গলবার সন্ধ্যায় রংপুর সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ডের শেখপাড়া নুরুল আমিন বাজারে এলাকবাসির সাথে এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে হলে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ নৌকা মার্কা হচ্ছে গণতন্ত্রের প্রতীক, উন্নয়নের প্রতীক এবং স্বাধীনতার প্রতীক।

তিনি আরো বলেন, এই অঞ্চলে একটি দল জনগণের আবেগকে কাজে লাগিয়ে ভোট নিয়ে চলে যায়। তার পর সেই জনপ্রতিনিধিদের আর দেখা পায় না জনগণ। এবার ভুল করা যাবে না। আবেগকে প্রশ্রয় না দিয়ে উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে। কারণ আগামী দিনে দেশকে নেতৃত্ব দিবে প্রধানন্ত্রীর পুত্র সজিব ওয়াজেদ জয়। জয় রংপুরের ছেলে। ভবিষ্যতে জয় দেশের প্রধানমন্ত্রী হলে এ অঞ্চলের উন্নয়নের অগ্রযাত্রা কয়েকধাপ এগিয়ে যাবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সাবেক ব্যাংক কর্মকর্তা হাফিজুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমাজ সেবক রবিউল ইসলাম টিপু, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, মহানগর দোকান মালিক সমিতির আহবায়ক মোয়াজ্জেম হোসেন মিঠু প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied