আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কমলো সোনার দাম       রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন      

 width=
 

বাংলাবান্ধা স্থলবন্দরে অবৈধভাবে আনা ২০ টন ভারতীয় মোটর যন্ত্রাংশ আটক

বুধবার, ১ নভেম্বর ২০১৭, রাত ০৮:০৬

বুধবার ভোরে বাংলাবান্ধা স্থলবন্দরের পাশেই ট্রাক থেকে ওই ভারতীয় মোট্র গাড়ির যন্ত্রাংশগুলো খালাসের সময় বাংলাবান্ধা বিওপি ক্যাম্পের বিজিবি সদস্যরা ট্রাকচালকসহ যন্ত্রাংশগুলো আটক করে।

বিজিবি সূত্রে জানা যায়, বুধবার ভোরে বাংলাবান্ধা পোর্ট এলাকায় রোজা ইন্টারন্যাশনার নামে সৈয়দপুরের এক আমদানীকারক প্রতিষ্ঠান ও চাপাইনবাবগঞ্জের তাসনিন এন্টার প্রাইজ নামের সিএন্ডএফ প্রতিষ্ঠান ভারত থেকে পাথরের ট্রাকে করে পাথরের নিচে মোটর গাড়ির ২০ টন ভারতীয় লোড স্প্রিং অবৈধভাবে আমদানি করে বাংলাদেশের আরেকটি ট্রাকে লোড করছিল। গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবান্ধা বিওপি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ওই মালামালগুলো আটক করে। এ সময় ওই ট্রাকের চালক ধনঞ্জয় রায়কেও আটক করা হয়। একই সাথে বাংলাদেশের একটি ট্রাকও আটক করে বিজিবি। তবে বাংলাদেশী ট্রাকের চালক পালিয়ে যায়। আটককৃত লোড স্প্রিং এর মূল্য ধরা হয়েছে প্রায় ১ কোটি ১৪ লক্ষ ৩০ হাজার টাকা। পঞ্চগড় বাংলাবান্ধা স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তা ফিরোজ আলম জানান, অবৈধভাবে ভারত থেকে আনা মোটর গাড়ির যন্ত্রাংশ আটক করেছে বিজিবি আমরা সংশ্লিষ্ট আমদানীকারক প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিলের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পত্র প্রেরণ করা হয়েছে।

পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে কর্নেল আল হাকিম মো: নওশাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা অবৈধভাবে ভারতীয় মোটর গাড়ির ২০ টন লোড স্প্রিং আটক করে। সেই সাথে যন্ত্রাংশ বহনকারী দুটি ট্রাক ও ভারতীয় চালককে আটক করা হয়েছে। মালামালসহ তাকে তেঁতুলিয়া থানায় সোপর্দ করা হবে এবং কাস্টমস আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

মন্তব্য করুন


 

Link copied