আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

রবিবার, ১২ নভেম্বর ২০১৭, রাত ০৯:৪৮

রবিবার চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান এ দণ্ডাদেশ দেন। মৃত্যুদণ্ডাদেশ পাওয়া খাইরুল ইসলাম (৪৫) বেগপুর গ্রামের শের মোহাম্মদের ছেলে।

একই মামলায় খাইরুলের প্রথম স্ত্রী জুলেখাকে তিন বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে তাঁকে পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

মামলায় রাষ্ট্রপক্ষের সহকারী কৌঁসুলি আঞ্জুমান আরা জানান, পারিবারিক বিষয় নিয়ে ২০১৫ সালের ৮ জানুয়ারি খাইরুল ও তার প্রথম স্ত্রী জুলেখার সঙ্গে দ্বিতীয় স্ত্রী পালনী ওরফে কুলসুমের ঝগড়া হয়। ওই রাত ১২টার দিকে মাথায় লাঠি দিয়ে আঘাত ও শ্বাসরোধ করে কুলসুমকে হত্যা করেন দুজন। পরে তার লাশ পার্শ্ববর্তী আমবাগানে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রাখেন তারা। পরের দিন ভোর ৬টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৯ জানুয়ারি খাইরুল ও জুলেখার বিরুদ্ধে গোমস্তাপুর থানায় হত্যা মামলা করেন আইনুল হক আনু নামের এক ব্যক্তি।

আঞ্জুমান আরা আরো জানান, ওই মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ও গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) এস এম সাইফুল আলম তদন্ত শেষে ২০১৫ সালের ১৫ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে দুই বছরের বেশি সময় ধরে ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক আসামিদের উপস্থিতিতে আজ দণ্ডাদেশ দেন।

মন্তব্য করুন


 

Link copied