আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ‘গবেষণা পদ্ধতি’ বিষয়ে সেমিনার

সোমবার, ১৩ নভেম্বর ২০১৭, দুপুর ০৪:২০

সোমবার (১৩/১১/২০১৭) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে এই সেমিনারের আয়োজন করা হয়। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট এর পরিচালক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও আনুষ্ঠানিক ভাবে সেমিনারটির উদ্বোধন করেন। দুই ঘন্টাব্যাপী চলা এই সেমিনারে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যায়ন বিভাগের প্রফেসর ড. শুচিতা শরমিন। সেমিনারটি সঞ্চালনা করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান। সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন ইন্সটিটিউট এর সায়েন্টিফিক অফিসার আবু সায়েম মোঃ আহসান হাবিব।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য বলেন, ‘ইন্সটিটিউটের আয়োজনে আজ এটির ১৩তম সেমিনার এর মাধ্যমে এই ইন্সটিটিউটের গবেষক, কর্মকর্তাসহ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ গবেষণা পদ্ধতির উপর নানামুখি ধারনা প্রাপ্ত হবেন এবং নিজ নিজ গবেষণায় সফলতা অর্জনে সক্ষম হবেন ’।

প্রধান আলোচক প্রফেসর ড. শুচিতা শরমিন তাঁর বক্তব্যে 'এই ধরনের সেমিনার আয়োজন করার জন্য বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং গবেষণা পদ্ধতির উপর তাঁর বিস্তারিত আলোচনা উপস্থাপন করেন, তিনি বিশ্বাস করেন এর মধ্যদিয়ে এই ইন্সটিটিউট এবং এর রিসার্চ ফেলোসহ সকলে সমৃদ্ধ হবেন ’।

সেমিনারে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের ডিন, সেমিনারে অংশগ্রহণ করেন ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট এর রিসার্চ ফেলোসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও ইন্সটিটিউট এর কর্মকর্তাবৃন্দ।

 

মন্তব্য করুন


 

Link copied