আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

বীরগঞ্জে কিশোরী অপহরণ মামলার আসামী গ্রেফতার

মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭, দুপুর ০৪:৫৯

বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের পচিশ মাইল নামক এলাকায় সোমবার বিকেলে অভিযান চালিয়ে অপহরণকারীকে আটক করে। আটককৃত মোঃ আফসারুল ইসলাম বীরগঞ্জ পৌর শহরের জগদল হাটপুকুর এলাকার মোঃ সুরমত আলীর ছেলে।

মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ নুরুল ইসলাম জানান, গত চলতি বছরের ১৮ অক্টোবর বীরগঞ্জ পৌর শহরের ৭নং ওর্য়ার্ডের জনৈক খতিব উদ্দিনের বাড়ীর সামনে হতে প্রতিবেশীর কিশোরী কন্যাকে অপহরণ করে নিয়ে যায় মোঃ আফসারুল ইসলাম ও তার দুই সহযোগী। এ ব্যাপারে কিশোরীর পরিবার বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। গোপন সংবাদের ভিত্তিত্বে এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোমবার বিকেল সাড়ে ৫টায় সাতোর ইউনিয়নের পশ্চিশ মাইল নামক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার নিকট হতে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য কিশোরীকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

বীরগঞ্জ থানার ওসি (তদমত্ম) মোঃ মোহছেউল গণি বিষয়টি নিশ্চিত করে জানান, মোঃ আফসারুল ইসলাম প্রকৃত জেলার বোচাগঞ্জ উপজেলার বাসিন্দা। দীর্ঘদিন ধরে সে এই এলাকায় বসবাস করে আসছে। তার বিরুদ্ধে হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। আমরা তার মামলার বিষয়গুলি খতিয়ে দেখছি।

মন্তব্য করুন


 

Link copied