আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

দিনাজপুরে ট্রেন- কাভার্ড ভ্যান সংঘর্ষ; নিহত ১

বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭, দুপুর ১১:১৮

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় পাবর্তপুর উপজেলার বড়পুকুরিয়া রেল ক্রসিং এ দূর্ঘটনাটি ঘটেছে। কিছুক্ষণ পরে লাইনে রক্ষিত দূর্ঘটনা কবলিত কাভার ভ্যানটির সাথে আবারো খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনেও সংঘর্ষ হয়। পরে পার্বতীপুর-ঢাকা রুটে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সকাল সড়ে ৯টায় আবারো স্বাভাবিক হয় ট্রেন চলাচল। ঘটনার পর থেকে ক্রসিং এর লাইনম্যান আজিজুল পলাতক রয়েছে।

নিহত ব্যক্তি কাভার ভ্যানের হেলপার। তিনি নীলফামারী জেলা শহরের আজিজুল ইসলামে ছেলে বিপ্লব (২৬)। আহত চালক আবুল কালাম(৩০) গুরুত্বও আহত অবস্থায় এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়িও নীলফামারী জেলায়। নিহত ও আহত ব্যক্তি সম্পর্কে মামাতো ও ফুফাতো ভাই। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় একটি তেলবাহী ট্রেনের সাথে কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিপ্লব নামে কাভার্ট ভ্যানের শ্রমিক নিহত হয়। আহত হয় আবুল কালাম । দূর্ঘটনা কাভার ভ্যানটি বিকল হয়ে ট্রেন লাইনের উপরে পড়ে থাকে। পরে ভোর পৌনে ৬টায় সীমান্ত এক্সপ্রেস ট্রেন আসলে আবারও সংঘর্ষ হয়। এবং ট্রেনটি আটকা পড়লে পার্বতীপুর-ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সকাল সড়ে ৯টায় আবারো স্বাভাবিক হয় ট্রেন চলাচল। বড়পুকুরিয়া রেল ক্রসিংটি অরক্ষিত থাকায় এ দূর্ঘটনা ঘটেছে। কাভার ভ্যানটি ঢাকা থেকে মাল বোঝাই অবস্থায় নীলফামারী যাচ্ছিলো। পার্বতীপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, ‘সকালে রিলিফ ট্রেন এসে দুর্ঘটনা কবলিত যানবাহন উদ্ধার করেছে। পরে সকাল সাড়ে ৯টায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied