আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে পারিবারিক বিবাদে শিশু হত্যার অভিযোগ

বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭, দুপুর ০৩:২৩

বৃহস্পতিবার(১৬ নভেম্বর) সকালে  উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকার একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশু আলো মনি ওই এলাকার আলমগীর হোসেনের মেয়ে।
কালীগঞ্জ থানার উপ পরিদর্শক(এসআই) রাজু আহমেদ জানান, আলমগীরের সাথে দীর্ঘ দিন ধরে তার প্রতিবেশী আশরাফুলের স্ত্রী লাকী বেগমের সাথে বিবাদ চলে আসছে। ইতিপুর্বে টিউবয়েলে বিষ দিয়ে আলমগীরের পুরো পরিবারকে হত্যার চেষ্টা চালায়। যা আদালতে বিচারাধিন রয়েছে।
এরই জের ধরে বুধবার রাতে মেয়েকে বাড়িতে রেখে কাজের প্রয়োজনে আলমগীর ও তার স্ত্রী আফরোজা বেগম বাড়ির বাহিরে বেড়াতে যায়। এ সুযোগে লাকী বেগম শিশু আলো মনিকে গলা টিপে হত্যা করে পাশের পুকুরে ফেলে দেয়।
বাড়ি ফেরে মেয়ে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজা খোঁজির পর গভির রাতে পাশের পুকুরের আলো মনির মরদেহ দেখতে পায়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মেয়েকে হত্যার অভিযোগে লাকী বেগমকে প্রধান করে অজ্ঞতনামা আরো দুই তিনজনকে আসামী করে কালীগঞ্জ থানা একটি হত্যা মামলা দায়ের করেন আলো মনির মা আফরোজা বেগম।
লালমনিরহাট সহকারী পুলিশ সুপার(বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিবাদের জের ধরে এ ঘটনা ঘটাতে পারে। আসামীদের গ্রেফতারে জোর চেষ্টা অব্যহত রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied