আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

গ্যালারি থেকে ১০ ভারতীয়সহ ৭৭ জুয়াড়ি আটক

শুক্রবার, ১৭ নভেম্বর ২০১৭, রাত ১১:০৩

সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে এ কথা জানান বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা, সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। আরো উপস্থিত ছিলেন সাবেক অধিনায়ক ও ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান  আকরাম খান ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বিপিএল আসলেই জমজমাট হয়ে ওঠে জুয়ার আসর। বল বাই বল, ওভারে কত রান ইত্যাদি নানাভাবে বেটিং করা হয়।মূলত মাঠের বাইরেই বেটিং করা হয়। বেটিংয়ে জিততে মাঠে টিকিট কেটে প্রবেশ করে জুয়াড়িদের প্রতিনিধি। মাঠের চেয়ে টিভি বা রেডিওতে সম্প্রচার ৫/৭ সেকেন্ড পরে হয়। বল বাই বেটিংয়ে ফোনের মাধ্যমে রান কতো হলো তা গ্যালারি থেকে জানিয়ে দেওয়া হয়।

কদিন আগে বিপিএলের জুয়া নিয়ে রাজধানীর বাড্ডা থেকে একজন নিহত হবার মতো ঘটনা ঘটে। মাঠের বাইরের জুয়া নিয়ে দেশের মিডিয়াগুলো সোচ্চার। কিন্তু বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক জানান, জুয়া নিয়ে দেশে তেমন শাস্তির বিধান না থাকায় এটা বন্ধ করা কঠিন।

মাঠের বাইরের জুয়া নিয়ে বিসিবির করার কিছু নেই বলেও জানান তিনি। এটা বন্ধ করা আইন শৃঙ্খলা বাহিনীর কাজ বলে মনে করেন  আই এস মল্লিক। তিনি বলেন,‘ আমরা যেটা করতে পারি তাহলো- মাঠ থেকে জুয়াড়িদের সনাক্ত করে পুলিশের কাছে সোপর্দ করা। আমরা সেটাই করছি। এর বেশি কিছু আমাদের করার নেই। এ নিয়ে আইন থাকলেও শাস্তির বিধান নেই। এক দুই দিন আটকে রাখার পর পুলিশ তাদের ছেড়ে দেয়।’

মন্তব্য করুন


 

Link copied