আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে লাইব্রেরিতে সান্ধ্য শিফট ও বাস ট্রিপের উদ্বোধন

রবিবার, ১৯ নভেম্বর ২০১৭, রাত ০৯:১৩

রবিবার (১৯ নভেম্বর,২০১৭) বিকাল সাড়ে ৩ টায় সেন্ট্রাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারে সান্ধ্যকালীন শিফট উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেন্ট্রাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টাররের গ্রন্থাগারিক প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন জনাব মো: ফেরদৌস রহমান, ই-লার্নিং সেন্টারের পরিচালক ড.আবু রেজা মো: তৌফিকুল ইসলাম, বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান, বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষার সাধারণ সম্পাদক নোবেল শেখ, সেন্ট্রাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারের কর্মকর্তা-কর্মচারীসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মী এবং সাধারন শিক্ষার্থীবৃন্দ ।

এখন থেকে সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত লাইব্রেরিটি খোলা থাকবে। উল্লেখ্য ইতিপুর্বে লাইব্রেরিটি সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত খোলা ছিল।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য বলেন- বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য লাইব্রেরি জ্ঞানের অত্যন্ত গুরুত্বপূর্ন একটি কেন্দ্র । এখানে শিক্ষার্থীরা এসে তাঁদের জ্ঞান চর্চা করবেন , পড়াশুনা এবং গবেষণায় মনোনিবেশ করবেন এবং আত্মসমৃদ্ধির সাথে সাথে জাতি গঠনে ভূমিকা রাখবেন । শিক্ষার্থীদের সার্বিক সুবিধার কথা বিবেচনা করে তিনি ভবিষ্যতে এই লাইব্রেরিটি ২৪ঘন্টা খোলা রাখার আশাবাদ ব্যক্ত করেন । এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয় সেন্ট্রাল লাইব্রেরিতে ১০৪ টি বিভিন্ন প্রকার বই উপহার দেন ।

এরপর উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য সান্ধ্যকালীন বাস ট্রিপের উদ্বোধন করেন। উল্লেখ্য প্রতিদিন সন্ধা ৭:১০মিনিটে শিক্ষার্থীদের জন্য বাসটি ক্যাম্পাস ছাড়বে এবং নিয়মিত রুটে চলাচল করবে।

মন্তব্য করুন


 

Link copied