আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

রংপুর সিটি নির্বাচনে ২৯০ জনের মনোনয়ন পত্র জমা

মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, বিকাল ০৭:৫৯

রিটার্নিং কর্মকর্তার সহায়ক কর্মকর্তা আবু সাঈম জানান, মঙ্গলবার পর্যন্ত মেয়র পদে জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর এটিএম গোলাম মোস্তাফা, স্বতন্ত্র প্রার্থী হোসেন মকবুল শাহরিয়ার, সুইটি আনজুম মনোনয়নপত্র জমা দিয়েছেন। অন্যদিকে সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৫ জন মনোনয়ন এবং সাধারণ কাউন্সিলর পদে ২২১ জন মনোনয়ন নিয়ে জমা দিয়েছেন ।

ঘোষিত তফশিল অনুযায়ী মনোনয়নপত্র গ্রহন ও দাখিলের শেষ দিন ২২ নভেম্বর। বাছাই ২৫ ও ২৬ নভেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ ডিসেম্বর। এবার এই নির্বাচনে ভোটার রয়েছে ৩ লাখ ৮৮ হাজার ৪২১ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৯৬ হাজার ৬৫৯ এবং নারী ১ লাখ ৯১ হাজার ৭৬২ জন। ১৯৬ টি ভোটকেন্দ্রের ১ হাজার ১৭৭টি ভোট কক্ষে ভোট গ্রহন করা হবে।

রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার সুভাস চন্দ্র সরকার জানান, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে নির্বাচন কমিশন যাবতীয় পদক্ষেপ গ্রহণ করেছে। আচরণবিধির ব্যপারে কোন প্রার্থীকে ছাড় দেয়া হবে না।

মন্তব্য করুন


 

Link copied