আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

মুক্তি পেল ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রথম গান

বুধবার, ২২ নভেম্বর ২০১৭, দুপুর ০৪:৩৪

 ডেস্ক: বহু দিন পর পর্দায় ফিরছে সালমান খান-ক্যাটরিনা কাইফ জুটি। তাদের কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা। তারা যে হতাশ করবেন না, তার প্রমাণ পাওয়া গিয়েছিল ট্রেলারেই। এ বার সেই সম্ভাবনা যেন আরও একটু বাড়িয়ে দিলেন তারা। মুক্তি পেল তাদের অভিনীত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রথম গান ‘সোয়্যাগ সে করেঙ্গে স্বাগত’।

সোয়্যাগ কথার অর্থ স্টাইল। গানের লিরিক্সে সালমান-ক্যাটরিনার লিপে বার বার ঘুরেফিরে এসেছে এই শব্দ। বলছেন, ‘‘প্রেমের থেকে বড় পৃথিবীতে আর কিছুই নেই।’’ তাই স্টাইলে অর্থাত্ ‘সোয়্যাগ সে’ প্রেমকে স্বাগত জানাতে চান সালমান ও ক্যাট।

বিদেশের লোকেশনে দুই তারকাকে দেখাচ্ছেও স্টাইলিশ। ক্যাটরিনার নাচ ও সলমনের ‘সোয়্যাগ’ নজর কেড়েছে দর্শকদের। ক্যাটের ‘ডান্স মুভ’ থেকে চোখ সরানো সত্যিই দায় হতে পারে!

ছবির প্রথম এই গান টুইটারেও শেয়ার করেছেন পরি়চালক আলি আব্বাস জাফর। প্রায় তিন মিনিটের গানের এই ভিডিও শেয়ার হতেই মঙ্গলবার ট্রেন্ডিং হয়েছে এটি। ফ্যানেদের লাইক ও কমেন্টের বন্যাও কয়েক লক্ষ। গানটি বিশাল ও শেখার-এর তৈরি একটি ‘ডান্স নম্বর’।

২০১৫-এ ইরাকে ঘটে যাওয়া একটি সত্য ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ২৫ জন ভারতীয় নার্সকে অপহরণ করা হয়। তাদের উদ্ধারের টানটান গল্পই দেখা যাবে বড়পর্দায়। আলি আব্বাস জাফরের এই ছবিতে সালমান-ক্যাটরিনাকে একেবারে নতুন ভাবে দেখা যাবে বলেই দাবি করছে সিনে মহলের একটা বড় অংশ। ছবিটি মুক্তি পাওয়ার কথা ডিসেম্বরে।

মন্তব্য করুন


 

Link copied