আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

বগুড়ায় আওয়ামী লীগ কর্মীকে গলাকেটে হত্যা

বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, বিকাল ০৬:০৬

 বগুড়া: বগুড়ায় বালু ও মাটির ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে আওয়ামী লীগের এক কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে ও গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাতে সদর উপজেলার কুশরা শটিবাড়ি গ্রামে এই খুনের ঘটনা ঘটে। নিহত রাহেল হোসেন (২৪) বগুড়া পৌরসভার ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী এবং কুশরা শটিবাড়ি গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে।

নিহতের বাবা মোহাম্মদ হোসেন জানান, বুধবার রাত ৯টার দিকে রাহেল বগুড়া শহরে আওয়ামী লীগের একটি কর্মসূচি থেকে বাসায় ফেরে। এরপর খাওয়া দাওয়া সেরে স্ত্রী সন্তান নিয়ে ঘুমিয়ে পড়ে। রাত ১০টার দিকে পরিচিত একজন মোবাইল ফোনে রাহেলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। দীর্ঘ সময় রাহেল বাড়ি না ফিরলে পরবিারের লোকজন খোঁজ খবর করতে থাকে। একপর্যায় বাড়ির পার্শ্বে ডাবুর গাছতলা নামক স্থানে রাহেলের গলাকাটা লাশ পাওয়া যায়। পুলিশে খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে এবং এলাকায় অভিযান চালায়। রাতেই পুলিশ খুনের সাথে জড়িত সন্দেহে একই এলাকার ইলিয়াসের ছেলে রাসেলকে গ্রেপ্তার করে। রাসেল একটি হত্যা মামলায় দীর্ঘ জেলখানায় ছিল। কয়েকদিন আগে সে জামিনে বের হয়েছে।

স্থানীয়রা জানান, এলাকায় বালু ও ইটভাটায় মাটি সরবরাহ করে থাকে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা। সম্প্রতি রাহেল যুবলীগ গ্রুপের সাথে ব্যবসা ছেড়ে দিয়ে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার সাথে বালু ও মাটির ব্যবসা শুরু করে। আর এই বালু-মাটির ব্যবসা নিয়েই দুই গ্রুপের মধ্যে বিরোধ চলছিল বেশ কিছু দিন ধরে। রাহেল গ্রুপ পরিবর্তন করায় তার উপর আরেক গ্রুপের নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়। ব্যবসা নিয়ে বিরোধের জের ধরেই বুধবার রাতে খুনের ঘটনা ঘটে বলে পুলিশ ধারণা করছে।

বগুড়া শহরের নারুলী পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল ইসলাম জানান, খুনের সাথে জড়িতদের সনাক্তকরণের কাজ চলছে। প্রাথমিকভাবে কয়েকজনের নাম পাওয়া গেছে তাদেরকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

মন্তব্য করুন


 

Link copied