আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে শিক্ষক নিয়োগ

মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০১৭, বিকাল ০৫:০৫

ডেস্ক: নতুন করে সহকারী শিক্ষক নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ।

বিষয়, পদ ও সংখ্যা : প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী বাংলা-১, ইংরেজি-১, পদার্থ বিজ্ঞান-২, রসায়ন বিজ্ঞান-২, জীববিজ্ঞান-২, গণিত-২, বাংলাদেশ ও বিশ্ব পরিচয়-১, ইসলাম ও নৈতিকতা শিক্ষা-১ শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণীর অনার্সসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি/সমমানের জিপিএ প্রাপ্ত এবং সকল পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় শ্রেণী/সমমানের জিপিএ থাকতে হবে অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৪ বছর মেয়াদি ন্যূনতম দ্বিতীয় শ্রেণীর অনার্স ডিগ্রি/সমমানের জিপিএ থাকতে হবে। শুধু ইসলাম ও নৈতিকতা শিক্ষা বিষযে কামিল পাশ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন : নিয়োগ প্রাপ্তদের (১৬০০০-৩৮৬৪০) স্কেলে মাসিক বেতন ও অন্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া : স্বহস্তে নাম, পিতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, মোবাইল নম্বর ও শিক্ষাগত যোগ্যতার বিবরণসহ অন্য উপযুক্ততা (যদি থাকে) উল্লেখপূর্বক সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি ও সদ্য তোল পাসপোর্ট আকারের ২ কপি সত্যায়িত ছবি এবং অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ রংপুর-এর অনুকূলে ১০০০/- (এক হাজার) এবং ল্যাব অ্যাটেনডেন্ট-এর জন্য ৫০০/- (পাঁচশত) টাকার এমআইসিআর পে-অর্ডার/ব্যাংক ড্রাফট ‘অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ রংপুর’-এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা : আগ্রহী প্রার্থীরা আগামী ৫ ডিসেম্বর, ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে।

 

মন্তব্য করুন


 

Link copied