Templates by BIGtheme NET
আজ- রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭ :: ৩ পৌষ ১৪২৪ :: সময়- ২ : ৪৯ পুর্বাহ্ন
Home / খোলা কলাম / কোটি টাকার কাবিনে তালাকের পেরেক!

কোটি টাকার কাবিনে তালাকের পেরেক!

ফয়জুল্লাহ ওয়াসিফ

২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব-অপুর জুটি গড়ে ওঠে। ২০০৮ সালে তাঁদের বিয়ে হয়। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাঁদের পুত্রসন্তানের জন্ম হয়। কিন্তু সেসব তাঁরা আড়ালেই রেখেছিলেন। অপু গত এপ্রিলে সন্তান কোলে টেলিভিশন লাইভে এসে সেই খবর প্রকাশ করলে চাঞ্চল্য সৃষ্টি হয়। বিষয়টি বেশ নাটকীয়তার জন্ম দেয়। প্রথমে শাকিব ক্ষোভে ফেটে পড়েন। পরে পরিস্থিতি মেনে নেন। তবুও শাকিব আর অপুর সম্পর্কের যেন আরো অবনতি ঘটতে থাকল। শাকিব আর অপু দুজনের দূরত্ব বাড়ল। সবশেষ পরিণতি এরইমধ্যে হয়তো সবারই জানা। আলোচিত এ জুটির বিচ্ছেদ! অপুর কপালে তালাকের পেরেক! আইনজীবীর মাধ্যমে পাঠানো হয়েছে নোটিশ। সব মিলে শাকিব খান আর অপু বিশ্বাসের সংসার আর থাকছে না। তাঁরা এখন দুই পথের পথিক।

ইদানীং শিক্ষিত, মার্জিত এবং প্রতিষ্ঠিত সমাজে বিবাহ বিচ্ছেদের হার অনেক বেড়েছে। তাহসান ও মিথিলার কথা হয়তো ভুলে যাইনি আমরা। এর মধ্যে হালের সবচেয়ে জনপ্রিয় নায়ক আর নায়িকার এ বিচ্ছেদ আরো একবার বার্তা দিয়ে গেল- সিনেমার জীবন আর বাস্তব জীবন এক নয়! দুটি মানুষ একসাথে ঘরবেঁধে সংসার করার সিদ্ধান্ত নিল। ক্যারিয়ারের কথা ভেবে লুকিয়ে রাখল সে সম্পর্ক। এরপর এখন এক ছাদের নিচে আর বসবাস নয়! সময় এসেছে একে অন্যের থেকে পৃথক থাকার। যাদের কি না, ফুটফুটে একটা সন্তানও আছে! সময়ের আলোচিত এই বিবাহ বিচ্ছেদে তাই অনেকেরই প্রশ্ন : আসলেই কি দরকার ছিল এটার? বিয়ের সময় ধর্মান্তরিত হয়ে অপু বিশ্বাস শাকিব খানকে বিয়ে করেছিলেন। কথা ছিল তিনি মুসলিম রীতিনীতি মেনে চলবেন এবং গৃহিণী হয়ে থাকবেন। কিন্তু অপু বিশ্বাস সে কথা রাখেননি, অভিযোগ শাকিবের।
তাদের এই টানাপড়েন বেশ কিছুদিন ধরেই চলছে। তাই বলে গৃহিণী হয়ে থাকছে না বা বউ কথা শুনছে না- এমন অজুহাতে শাকিব তালাকনামা পাঠাচ্ছেন- এটা শুনতেও যেন কেমন লাগে। অন্তত দেশের এমন বড় তারকার মুখ থেকে। সংসার করছে যারা তাদের শতভাগ অধিকার আছে বিচ্ছেদের মতো সিদ্ধান্ত নেওয়ার। যদিও বা ভক্তশ্রেণি আর ক্যারিয়ারের কথা ভেবে অনেকেই বিষয়গুলো চেপে যেতে চায়। কিন্তু এ ক্ষেত্রে সেটা ঘটল না।

এটা মনে রাখা প্রয়োজন জীবনের প্রয়োজনের আপনার সিদ্ধান্ত কিন্তু আপনাকেই নিতে হয় এবং এমন কিছু সিদ্ধান্ত নিতে হয় যেটার জন্য আপনি কখনো প্রস্তুত থাকেন না। তারপরও পরিস্থিতি মেনে নিয়ে চলতে হয়। সাময়িক সময়ের ধাক্কা সামলে সামনে এগোনোর প্রত্যয় ব্যক্ত করতে হয়। জীবন থেমে থাকে না। শাকিব খান কিংবা অপু বিশ্বাসের জীবনও থেমে থাকবে না। প্রতিষ্ঠিত দুটো মানুষ নিজ নিজ ক্ষেত্রে হয়তো আবারও মানিয়ে নেবেন। তবে ভক্তদের মনে আক্ষেপ একটা থেকেই যাবে শাকিব-অপু আর একসঙ্গে নেই! সিনেমায় তাঁদের পথচলা শুরু হয়েছিল ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্র দিয়ে। আর সেই কাবিনেই পড়ল তালাকের পেরেক!

লেখক : শিক্ষার্থী

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful