আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

লন্ডনে জাসদ সভাপতি ইনুর উপরে হামলার প্রতিবাদে রংপুরে জাসদের বিক্ষোভ

মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৩, রাত ১০:৩৮

মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাব এলাকার জাসদ গলির দলীয় কার্যালয় থেকে বিক্ষুব্ধ জাসদ নেতা কর্মীদের একটি জঙ্গি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারও দলীয় কার্যালয়ে ফিরে আসে।

সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ থেকে আগামী কাল বুধবার সকাল এগারোটায় রংপুর মহানগরসহ প্রতিটি উপজেলায় বিক্ষোভ সমাবেশ কর্মসূচী ঘোষণা করা হয়।

দলীয় কার্যালয় চত্বরে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন জেলা জাসদের কোষাধ্যক্ষ ও হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান কুমারেশ রায়, মহানগর জাসদের সভাপতি ফারুক আহমেদ, জাতীয় যুব জোটের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ ও রংপুর মহানগর ছাত্রলীগের সভাপতি ওসমান গণি শুভ্র। বক্তারা এই ঘটনার জন্য যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া বানচালের ষড়যন্ত্রে লিপ্ত মৌলবাদী ও জঙ্গিবাদী অপশক্তিকে দায়ী করে এর তীব্র প্রতিবাদ জানান। বক্তারা হুশিয়ারি করে দিয়ে বলেন, জাসদ সভাপতি হাসানুল হক ইনুসহ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে যে কোন ধরণের ষড়যন্ত্র সহ্য করা হবে না। সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। বক্তারা ব্রিটিশ এমব্যাসির মাধ্যমে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অবিলম্বে এই ঘটনায় দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার দাবী জানান। সেই সাথে প্রবাসে দেশ বিরোধী সকল ষড়যন্ত্রকারী অপশক্তি সম্পর্কে সজাগ থাকা এবং তাদের এহেন কর্মকাণ্ডের প্রতিরোধ গড়ে তোলার জন্য প্রবাসীদের প্রতি উদাত্ত আহ্বান জানান জাসদ নেতৃবৃন্দ। সমাবেশ থেকে জাসদ সভাপতির উপরে হামলা প্রচেষ্টার প্রতিবাদে আগামীকাল ১১ সেপ্টেম্বর বুধবার রংপুর মহানগরসহ প্রতিটি উপজেলায় বিক্ষোভ কর্মসূচী ঘোষণা করা হয়।

এদিকে রংপুর মহানগরে আগামীকাল সকাল এগারোটার বিক্ষোভ কর্মসূচী সফল করার জন্য জাসদ, যুব জোট, শ্রমিক জোট, নারী জোট, ছাত্রলীগের সকল নেতা কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে রংপুর মহানগর জাসদ, জেলা যুব জোট, মহানগর ছাত্রলীগ।

মন্তব্য করুন


 

Link copied