আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

ছাত্রীদের ওপর ছাত্রলীগের হামলার পর রাজশাহী আইএইচটি বন্ধ

বুধবার, ৬ ডিসেম্বর ২০১৭, দুপুর ০৪:১২

বুধবার দুপুর ১টার মধ্যে ছাত্রদের এবং বিকেল ৩টার মধ্যে ছাত্রীদের হোস্টেল ত্যাগের নির্দেশনাও দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানটি একাডেমিক কাউন্সিলের জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন অধ্যক্ষ ডা. সিরাজুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, বহিরাগতদের উৎপাত ও নিরাপত্তার দাবিতে আইএইচটি'র ছাত্রীরা সকাল ১০টার দিকে প্রতিষ্ঠানের অধ্যক্ষের কক্ষের সামনে অবস্থান নেন। একপর্যায়ে অধ্যক্ষের কক্ষে প্রবেশ করে তাকে অবরুদ্ধ করেন ক্ষুব্ধ ছাত্রীরা। এদিকে একই সময় ছাত্রীদের অভিযোগ মিথ্যা দাবি করে ছাত্রলীগের ওই শিক্ষা প্রতিষ্ঠান এবং বহিরাগত কিছু নেতাকর্মীরা পাশেই  অবস্থান নেন। পরে পুলিশ আন্দোলনরত ছাত্রীদের অধ্যক্ষের কক্ষ থেকে বের করে আনলে তাদের ওপর হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে তিনজন ছাত্রী আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে পুলিশ মোতায়ন করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied