আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে মাদকসহ ৩ বিক্রেতা গ্রেফতার

বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর ২০১৭, দুপুর ০৩:১৪

বুধবার (০৬ ডিসেম্বর) দিবাগত রাত থেকে বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সকাল পর্যন্ত পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- লালমনিরহাট পৌরসভার তেলিপাড়া পোড়াবটতলা এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে মজনু মিয়া (৩৮), কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতি গ্রামের আব্দুর রহমানের ছেলে মাসুদ হাসান ওরফে জাহেদুল ইসলাম (৩৩) ও পাবনার ঈশ্বরর্দী পোরসভার ভেলুপাড়া এলাকার নাজমুল হোসেন নাজলুর ছেলে ইমন (২১)।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট সদর থানা পুলিশ পোড়াবটতলা এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ মজনু মিয়াকে আটক করে। অপর একটি অভিযানে সদর থানা পুলিশ ৫০০ গ্রাম গাঁজাসহ ইমনকে আটক করে। এছাড়া কালীগঞ্জ থানা পুলিশ খামারভাতি এলাকায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ জাহেদুল ইসলামকে আটক করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর ও কালীগঞ্জ থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে হাতীবান্ধা থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়।

মন্তব্য করুন


 

Link copied