আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

মেয়েরা কখন সম্পর্ক ভাঙ্গে!

রবিবার, ১০ ডিসেম্বর ২০১৭, দুপুর ১১:১৬

১) আপনি তাকে নিজের ইচ্ছামত ব্যবহার করছেন। অর্থাৎ যখন প্রয়োজন বোধ হচ্ছে তখন আহ্লাদে আটখানা। আবার প্রয়োজন শেষ হলেই তার খবর নেয়াটাও জরুরী মনে করেন না আপনি। এরকম ব্যবহারের কারণে সে বুঝতে পারে, আপনার নিকট তার কোন গুরুত্ব নাই। সে দিন দিন নিজেকে প্রয়োজনহীন অনুভব করে এবং একসময় নিজেকে গুটিয়ে নেয়।

২) আপনারা একসাথে সময় কাটাচ্ছেন না। মনে রাখবেন, সম্পর্কের বয়স যত বেশি হোক না কেন, দুইজনের কিছু সময় অবশ্যই একসাথে কাটানো উচিৎ। যখনি আপনাদের মাঝে যোগাযোগের ঘাটতি শুরু হবে, তখনি সম্পর্ক অসুস্থ হয়ে পড়বে। সারাদিনের কঠোর পরিশ্রমের পর প্রতিটি নারী চায়, কিছুক্ষণের জন্য হলেও তার ভালবাসার মানুষটার কাঁধে যেন কিছু সময় অতিবাহিত করা যায়।

৩) আপনি দিনদিন স্বার্থপর হয়ে যাচ্ছেন। একটি ভাল সম্পর্কের জন্য অবশ্যই সৎ হওয়া প্রয়োজন। একে-অপরকে মনের বাঁধ ভেঙ্গে ভালবাসা একটি সম্পর্কের মুলমন্ত্র হতে হবে। যেখানে ভালবাসা গভীর, সেখানে বিন্দু বিন্দু কষ্ট, সাগর পরিমাণ কষ্টের স্রোত হয়ে দাঁড়ায়। তাই কেউ কাউকে কষ্ট দেয়ার আগে আরেকবার ভাবুন।

৪) অন্য কোন মেয়ের সাথে কখনও আপনার সঙ্গীকে তুলনা করবেন না। নারীরা এ বিষয়টা অনেক বেশি অপছন্দ করে। কারও সাথে তুলনা করার ফলে আপনার সম্পর্কের যে ক্ষতি হবে তা কখনও পূরণ করতে পারবেন না। এ নিয়ে খোঁটা আপনাকে শুনতেই হবে।

৫) প্রশংসা সঠিক সময়ে করা উচিৎ। আপনার জীবন সঙ্গী জীবনে কিছু একটা করে সুনাম কুড়াচ্ছেন। এতে করে আপনার তাকে সঙ্গ দেয়া উচিৎ। তার সাথে এই বিষয়ে হাসি তামাসা করে কখনও কষ্ট দিতে যাবেন না।

মন্তব্য করুন


 

Link copied