আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে ৫০ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতালের ভিত্তি স্থাপন

শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, বিকাল ০৫:১৯

শুক্রবার (১৫ ডিসেম্বর) নগরীর রাধাবল্লভ এলাকায় ডায়াবেটিক সমিতি প্রাঙ্গনে এই হাসপাতালের স্থাপন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা ।

জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম টুটুলের সঞ্চালনায় রংপুর ডায়াবেটিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ড. মুহাম্মদ রেজাউল হকের সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্যে দেন মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা সোহরাব চৌধুরী বাবু।

প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, বিজয়ের মাসে এমন একটি হাসপাতালের ভিত্তি স্থাপন করতে পেরে আমি নিজেকে অনেক গর্বিত মনে করছি। রংপুরের উন্নয়নের জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের পুত্রবধু তাই তার কাছে চাইলেই পাওয়া যাবে। আপনারা সবাই এগিয়ে আসেন যাতে উন্নয়নের কাজ ত্বরান্বিত করতে পারি।

বিশেষ অতিথির বক্তবে প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, রংপুরের প্রতি সরকারের সদয় দৃষ্টি রয়েছে। রংপুরের যে কোন উন্নয়নে প্রধানমন্ত্রী কখনো না করেন না। আমরা সকলে মিলেই রংপুরের উন্নয়নকে আরও ত্বরান্বিত করবো। এ সময় রংপুর ডায়াবেটিক সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied