আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর      

 width=
 

মন্ত্রিসভার প্রথম বৈঠকে এলেন না নতুন তিন মন্ত্রী

বুধবার, ৩ জানুয়ারী ২০১৮, দুপুর ০১:৫০

ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে আজ বুধবার মন্ত্রীসভার বৈঠক অনুষ্ঠিত হচ্ছে। তবে এই বৈঠকে অংশ নেননি মন্ত্রীসভার শপথ নেওয়া নতুন তিনজন। মন্ত্রীপরিষদ বিভাগ সূত্রে জানা গেছে, দপ্তর বণ্টনের পর তারা আগামী বৈঠক থেকে অংশ নেবেন।

বিষয়টি নিশ্চিত করে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব (মন্ত্রিসভা বৈঠক অধিশাখা) মনিরা বেগম বলেন, ‘মন্ত্রিসভা বৈঠকে শপথ নেয়া মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের মধ্যে শুধু নারায়ণ চন্দ্র চন্দ স্যার এসেছেন। বাকিরা আসবেন না। তারা নেক্সট মিটিংয়ে আসবেন।’

বৈঠকের আগেই মঙ্গলবার শপথ নেওয়া দুই মন্ত্রী মোস্তফা জব্বার এবং এ কে এম শাহাজাহান কামাল জানিয়েছিলেন, তারা মন্ত্রিসভার আজকের বৈঠকে যাচ্ছেন না। মোস্তফা জব্বার বলেন, ‘এখনও তো মন্ত্রণালয় বণ্টন করে গেজেট প্রকাশ হয়নি। এই গেজেট প্রকাশ হলেই আমরা মন্ত্রিসভার বৈঠকে যোগ দেব।’ শাহজাহান কামাল বলেন, ‘আমি এখনও মন্ত্রণালয় পাইনি। এটা আগে পেয়ে নেই, তারপর মন্ত্রিসভার বৈঠকে যোগ দেব।’ গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার, লক্ষীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন। এছাড়া প্রতিমন্ত্রী হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী শপথগ্রহণ করেন। রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ তাদের শপথ পড়ান।

তাদের শপথের পর মন্ত্রিপরিষদ বিভাগ থেকে বুধবার সকালে দপ্তর বণ্টন করে প্রজ্ঞাপন জারির কথা জানানো হয়েছিল। তবে মন্ত্রিসভার বৈঠক শুরুর আগে এই প্রজ্ঞাপন হয়নি। তবে চার জনের মন্ত্রী ও প্রতিমন্ত্রী হিসেবে মন্ত্রিসভায় অন্তর্ভুক্তির বিষয়ে মঙ্গলবার রাতেই প্রজ্ঞাপন জারি হয়েছে। বর্তমান সরকারের আমলে এ নিয়ে পঞ্চমবার মন্ত্রিসভায় নতুন মুখ যোগ হলো।

মন্তব্য করুন


 

Link copied