আর্কাইভ  শনিবার ● ১১ মে ২০২৪ ● ২৮ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ১১ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, এসআই হাসপাতালে       রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ডের আদেশ       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ শুরু       তিস্তা নিয়ে ভারত-চীন প্রতিযোগিতা       ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে আনারস ও মোটরসাইকেল মার্কার জয়      

 width=
 

রাজীবপুর ও রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ অ্যাম্বুলেন্স প্রদান

বুধবার, ৩ জানুয়ারী ২০১৮, বিকাল ০৭:১৫

সকালে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাবি হস্তান্তর উপলক্ষে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ রুহুল আমিন, বীর প্রতিক তারামন বিবি, কুড়িগ্রাম জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান,সিভিল সার্জন আমিনুল ইসলাম , সাংবাদিক পরিমল মজুমদার, রাজীবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম, প্রমুখ। এ সময় নতুন এম্বুলেন্স এর চাবি বীর প্রতিক তারামন বিবির হাতে তুলে দেন অতিথিরা। পরে তারামন বিবির শারিরীক অবস্থার খোঁজ নেন ও স্বাস্থ্য পরীক্ষা করেন সিভিল সার্জন আমিনুল ইসলাম।

নিজ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এম্বুলেন্স পাওয়ার আনন্দে বীর প্রতিক তারামন বিবি প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান ও দীর্ঘায়ু কামনা করেন।

উদ্ধোধনী অনুষ্ঠান শেষে রাজীবপুর উপজেলার সীমান্ত হাট পরিদর্শন করেন জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান, এ সময় তিনি ব্যাবসায়ী ও ক্রেতা দের সাথে কথা বলে সীমান্ত হাটের বিভিন্ন বিষয়ের খোঁজ নেন।

দুপুরে রৌমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে রৌমারী উপজেলার মানুষের জন্য প্রাধানমন্ত্রীর উপহার দেওয়া এম্বুলেন্স এর চাবি হস্তান্তর করেন স্থানীয় সাংসদ রুহুল আমিন, এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন আমিনুল ইসলাম, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী প্রমুখ। তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবার মানোন্নয়নের লক্ষ্যে সরকারি বরাদ্দ দ্বিতীয়বারের মতো এই উপজেলা দুটিতে অ্যাম্বুলেন্সের প্রদান করা হল।

মন্তব্য করুন


 

Link copied