Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ :: ৭ কার্তিক ১৪২৬ :: সময়- ১২ : ৪৪ অপরাহ্ন
Home / ক্যাম্পাস / পুন:রায় রোকেয়া বিশ্ববিদ্যালয়-এর রেজিস্ট্রার নিযুক্ত হলেন ইব্রাহীম কবীর

পুন:রায় রোকেয়া বিশ্ববিদ্যালয়-এর রেজিস্ট্রার নিযুক্ত হলেন ইব্রাহীম কবীর

সংবাদ বিজ্ঞপ্তি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীরকে পুন:রায় এক বছরের জন্য নিয়োগ প্রদান করা হয়েছে। গত ১৯/১২/২০১৭ তারিখে অনুষ্ঠিত ৫৫তম সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ-এর নির্দেশক্রমে পি.এস-টু ভিসি মোঃ আমিনুর রহমান স্বাক্ষরিত ৩১/১২/২০১৭ তারিখে এক অফিস আদেশে বর্তমান রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীরকে পূর্বের উল্লিখিত নিয়োগবিধি ও শর্তানুযায়ী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর রেজিস্ট্রার পদে পুন:রায় এক বছরের জন্য চুক্তিভিত্তিকভাবে নিয়োগ প্রদান করা হয় যার মেয়াদ শেষ হবে আগামী ৩১ ডিসেম্বর, ২০১৮ তারিখে ।

উল্লেখ্য গত ২৬/১২/২০১৫ তারিখে অনুষ্ঠিত ৪৭তম সভার সিদ্ধান্ত মেতাবেক বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাবেক পরিচালক (অর্থ ও হিসাব) জনাব মুহাম্মদ ইব্রাহীম কবীর-কে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর রেজিস্ট্রার পদে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছিল তাঁর চুক্তির মেয়াদ উর্ত্তীণ হয় ৩১ ডিসেম্বর, ২০১৭ তারিখে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful