Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৬ মে, ২০১৮ :: ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ :: সময়- ৪ : ০২ অপরাহ্ন
Home / নীলফামারী / দেশের সর্বপ্রথম নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে মিনি ফুটবল টার্ফ উদ্ধোধন হলো

দেশের সর্বপ্রথম নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে মিনি ফুটবল টার্ফ উদ্ধোধন হলো

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ জানুয়ারী॥ মিনি পিচ স্কিম কর্মসূচির আওতায় বাংলাদেশের সর্ব প্রথম ফুটবলের বিশ্বমানের মিনি আর্টিফিয়াল টার্ফ এর আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করা হলো নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে।

জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের আয়োজনে ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বাস্তবায়নে আজ রবিবার বেলা ১২টায় বর্ণাঢ্য আয়োজনে যৌথভাবে এর উদ্ধোধন করেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মোহাম্মদ সালাহ্উদ্দিন।

তারা ফলক উম্মোচন, ফিতা কেটে, বেলুন উড়িয়ে ও

কিশোরী ফুটবলারদের সঙ্গে প্রীতি ম্যাচের মাধ্যমে এর উদ্ধোধন করেন।
এ উপলক্ষ্যে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে আয়োজন করা হয় সুধী সমাবেশ।

এতে প্রাক্তন, বর্তমান ক্রীড়া সংগঠক, খেলোয়ারগণ উপস্থিত ছিলেন।

নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন

নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন,

অতিরিক্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুল রহমান. বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, তাবিথ আউয়াল,

সাধারন সম্পাদক আবু নাঈম সোহাগ, সদস্য আমিরুল ইসলাম বাবু, মাহমুফা আক্তার কিরণ,

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান।
স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশের জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন।

অনুষ্ঠানের প্রধান অতিথি সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর বলেন, খেলাধুলায় নীলফামারীর ইতিহাস বিরল। সেটিকে আধুনিকায়নে সুযোগ সুবিধা প্রদান করেছেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে এ জেলার খেলাধুলার মান আরো বৃদ্ধি করে দিয়েছে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি কাজী মোহাম্মদ সালাহ্উদ্দিন বলেন, নীলফামারী নাম অনেক শুনেছি। এজেলার ফুটবল হতে প্রতিটি খেলায় অনেক ভাল ভাল খেলোয়ার রয়েছে। আগামীকে আন্তজার্তিক ও দেশের জাতীয় পর্যায়ে যে সকল ফুটবল খেলা হয়ে থাকে এবার তার ভেন্যু নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামেও প্রদান করা হবে।

অনুষ্ঠান শেষে অতিথিদের ক্রেষ্ট ও

স্থানীয় নক্সীকাঁথা উপহার হিসেবে তুলে দেন জেলা ক্রীড়া সংস্তার অন্যতম সহসভাপতি সনাকের সভাপতি প্রকৌশলী এসএম সফিকুল আলম ডাবলু।
অনুষ্ঠান শেষে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামের

একটি প্রামান্য চিত্র প্রর্দশন করা হয়।

সংশ্লিষ্টরা জানায়, এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) এ অর্থায়নে এই টার্ফ স্থাপন করা হয়েছে। কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। স্থাপন করা এ টার্ফটি ৪০ মিটার লম্বা ও ২০ মিটার চওড়া। প্রায় দুই মাসের চেষ্টায় তুরস্ক থেকে আসা দ্ইুজন বিশেষজ্ঞ এ টার্ফ স্থাপনের কাজ শেষ করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful