আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরে আয়াকে ধর্ষণের অভিযোগে ক্লিনিকের পরিচালক কারাগারে

শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮, বিকাল ০৭:২০

মামলার বিবরনে প্রকাশ, রংপুর নগরীর সিও বাজারস্থ সুফিয়া কামাল মেমোরিয়াল হসপিটালে প্রায় ৬ মাস আগে আয়া পদে চাকুরী নেয় এক বিধাব নারী। এরপর থেকে ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আল মামুন আজাদ খান রিপন বিধবা আয়াকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এরপরও অভাবের সংসারে ওই নারী বিষয়টি এড়িয়ে সর্তকতার সাথে তিনি তার দায়িত্ব পালন করে আসছেন। তারপর, গত ১০.১২.১৭ খ্রি: মুঠোফোনে খান রিপন ওই আয়াকে রাতে জরুরী অপারেশনের নামে অটি রুমে ডেকে নেয়। এরপর, রাত গভির হলে আয়া বাসায় না ফিরে অটি রুমের সোফায় ঘুমিয়ে পড়ে। ঘটনার রাত্রি দেড়টার দিকে চুপিসারে লম্পট ধর্ষক অটি রুমে প্রবেশ করে কু-প্রস্তাব দেয়। এতে ভিকটিম রাজি না হলে জোর পূর্বক তাকে ধর্ষণ করে। ঘটনাটি জানা জানি হলে স্থানিয়দের খবরে পুলিশ ঘটনাস্থল থেকে ভিকটিম কে উদ্ধার ও ধর্ষক কে আটক করে কোতয়ালী থানায় নিয়ে আসে। তারপর পুলিশ ভিকটিমের জবানবন্দি রেকর্ড পূর্বক ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় একটি মামলা রুজু করেন। যার মামলা নং ২০।

এ বিষয়ে জানতে ক্লিনিক ও ডায়াগনেষ্টিক মালিক সমিতির সাধারণ সম্পাদক সামসুর রহমান কোয়েল গণমাধ্যম কর্মীদের জানান, কারও ব্যক্তিগত অপরাধে ডায়াগনেষ্টিক মালিক সমিতি হস্তক্ষেপ করে না।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল মিঞা জানান, ভিকটিম কে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied