Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ১৭ অগাস্ট, ২০১৮ :: ২ ভাদ্র ১৪২৫ :: সময়- ৯ : ৩৯ অপরাহ্ন
Home / নীলফামারী / নীলফামারীতে শীতার্তদের মাঝে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কম্বল বিতরন

নীলফামারীতে শীতার্তদের মাঝে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কম্বল বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২০ জানুয়ারী॥ জেলার শীতে অসহায়,দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল ও শিশু পোষাক বিতরন শুরু করেছে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন। “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” শ্লোগানকে সামনে রেখে আজ শনিবার দুপুরে নীলফামারী সদর ও সৈয়দপুর উপজেলায় উক্ত শীতবস্ত্র বিতরন করেন এসোসিয়েশনের বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং ঢাকা মেট্ট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার, স্পেশাল এ্যাকশন গ্রুপ (সিটিটিসি) প্রলয় কুমার জোয়ারদার।
বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ডিএমপি’র গোয়েন্দা, দক্ষিন এর উপ-পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ্ হক এবং বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ডিএমপি, ডিবি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান রিপন।
এ সময় উপস্থিত ছিলেন নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম অতিকুর রহমান, অশোক কুমার পাল, সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন, জমির উদ্দিন, নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার, সৈয়দপুর থানার ওসি (তদন্ত) তাজ উদ্দিন খন্দকার প্রমুখ।
নীলফামারী সদরের মশিউর রহমান ডিগ্রি কলেজ চত্বর ও সৈয়দপুর শহরে মুতুর্জা ইন্সটিটিউট চত্বরে পৃথকভাবে ৬শত কম্বল ও ২শত শিশুপোষাক বিতরন করা হয়।
এদিকে সংশ্লিষ্ট সুত্রে জানানো হয়েছে হিমেল হাওয়া আর ঘন কুয়াশার শীতে নাকাল এখন উত্তরের জনজীবন। শীতের এই তীব্রতাই বেশি কাবু নিম্ন আয়ের মানুষ।
শীতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে সামান্য উষ্ণতা দিতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প থেকে উত্তরবঙ্গের নীলফামারী, রংপুর ও গাইবান্ধা জেলার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনের এই প্রয়াস। ওই সব জেলায় আজ শনিবার হতে শীতার্ত মানুষের মাঝে ১৫০০ পিচ কম্বল ও ১০০০ পিচ সোয়েটার বিতরণ করা হচ্ছে। এরমধ্যে দুপুরে নীলফামারী জেলার সৈয়দপুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদার বিপিএম,পিপিএম ও যুগ্ম স¤পাদক মোঃ শহিদুল্লাহ বিপিএমসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ ।
এ ছাড়া একই দিন বিকালে রংপুর জেলার পীরগঞ্জে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেনরংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক সহ এসোসিয়েশনের সাধারণ স¤পাদক ও যুগ্ম সম্পাদক। অপর দিকে এই দিনের সন্ধ্যায় গাইবান্ধা জেলার পলাশবাড়িতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সদক ও যুগ্ম সম্পাদকের সাথে উপস্থিত থাকবেন গাইবান্ধা জেলার পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদসহ অন্যান্য কর্মকর্তাগণ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful