আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

জামিনে মুক্ত ভূমিমন্ত্রীর ছেলে তমাল

সোমবার, ২৯ জানুয়ারী ২০১৮, সকাল ০৯:৫০

পাবনা।। পাবনার রূপপুরে সাংবাদিকদের ওপর হামলা ও মারধরের ঘটনায় করা মামলার প্রধান আসামি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে ও ঈশ্বরদী উপজেলা যুবলীগের বহিষ্কৃত সভাপতি শিরহান শরীফ তমালের জামিন মঞ্জুর করেছেন আদালত। রোববার দুপুরে পাবনার জেলা ও দায়রা জজ মোহাম্মদ নুরুজ্জামান তার জামিন মঞ্জুর করেন। পরে বিকেলে তিনি পাবনা কারাগার থেকে মুক্তি লাভ করেন। এর আগে পাঁচবার তমালের জামিন নামঞ্জুর করে আদালত।

তমালের আইনজীবী আইনজীবী মো. আকরামুজ্জামান মামুন জানান, দুপুরে পাবনার জেলা ও দায়রা জজ আদালতে তার জামিনের আবেদন করা হয়। পরে শুনানি শেষে বিচারক তমালের জামিন মঞ্জুর করেন।

সাংবাদিকদের মারধরের মামলায় গত বছরের ১৩ ডিসেম্বর তমাল পাবনার আমলি আদালত-১ এ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর রূপপুর পারমাণবিক প্রকল্প এলাকায় প্রধানমন্ত্রীর আগমনের খবর সংগ্রহে দায়িত্বরত সাংবাদিকদের ওপর ভূমিমন্ত্রীর ছেলে তমালের নেতৃত্বে হামলা চালানো হয়। এ সময় গুরুত্বর আহত হন বিডিনিউজ, সময় টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি এস এ আসাদ, ডিবিসির জেলা প্রতিনিধি পার্থ হাসান, পরিবর্তন ডটকম ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি রিজভী জয়, ক্যামেরাপারসন মিলন হোসেন। এ ঘটনায় পার্থ হাসান বাদী হয়ে তমালকে প্রধান আসামি করে ২৫/৩০ জনের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একটি মামলা করেন। পুলিশ এ ঘটনায় ১১ জনকে গ্রেপ্তার করে। গত ১৩ ডিসেম্বর রাতে যুবলীগ কেন্দ্রীয় কমিটি তমালকে দল থেকে স্থায়ী বহিষ্কার করে।

মন্তব্য করুন


 

Link copied